বাংলা সিরিয়াল

সবকিছু প্রগ্রেসিভ হলো! শুধু সিরিয়ালের লগ্ন ভ্রষ্টার কনসেপ্ট থেকেই গেল!-কথার প্রোমো দেখে বলছেন দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক কথার প্রোমো তে দেখা যাচ্ছে যে,কথার ননদ প্রিয়ার বিয়ে ভেঙে যাওয়ার মুখে, সেই সময় কথা একজন সুপাত্র এনে তার বিয়ে দিয়ে দেয় এবং সেই কারণে বাড়ির লোক কথা প্রশংসা করে এবং বলতে থাকে কথা না থাকলে আজ প্রিয়া লগ্ন ভ্রষ্ট হতো এরপর অগ্নিভ সেখানে আসে, সে কথাকে আবার‌ও ভুল বোঝে সে ভাবে কথা তার বোনের জীবনটা নষ্ট করে দিয়েছে।

অন্যদিকে কথা তার পাচক মশাই কে কথা দেয় যে এই বিয়েটা সুখের হবে এবং প্রিয়া সুখে থাকবে। দর্শকরা দেখছেন এই ধারাবাহিকে অগ্নিভ যখন রেগে চলে যায় তখন অগ্নিভর হাত থেকে সিঁদুর পরে কথার মাথায়।

আরও পড়ুন : Panday Store 2 এর promo র মত হরগৌরী পাইস হোটেলের নিউ প্রোমো!

তবে এই প্রোমো নিয়ে দর্শকের মনের মধ্যে অনেক আপত্তি রয়েছে। অনেকেই বলছেন এত কিছু হলো সমাজ এত উন্নত হলো এখন‌ও লগ্ন ভ্রষ্টার কনসেপ্ট গেল না। দর্শক মনে করেন যে, সমাজ থেকেই যেহেতু ধারাবাহিক তৈরি হয়,সেই কারণে সমাজের কতগুলো বিষয় ধারাবাহিকে দেখানো হবে এটা স্বাভাবিক আবার ধারাবাহিকের মধ্যে দেখানো অনেক ঘটনার প্রতিফলন বাস্তবে ঘটবে এটাও স্বাভাবিক।

এই প্রোমো দেখে একজনের মন্তব্য,“সবকিছু প্রগ্রেসীভ হয়ে গেল, স্টার জলসা প্রগ্রেসিভ হলো না, what the hell “লগ্নভ্রষ্টা”!
এখনো টিভিতে এই সমস্ত অপসংস্কৃতি দেখিয়ে যাবে, সেগুলো মানুষ বসে বসে গিলবে, কথা দেখা বন্ধ করলাম, এতদিন দেখতাম সাহেব সহ কিছু অভিনেতা-অভিনেত্রীর অভিনয় ভীষণ ভালো লাগতো, কিন্তু গল্প ভালো না হলে, এরকম টিপিকাল মাইন্ডেড হলে এগুলো আর দেখার পর্যায়ে পড়ে না!”

Related Articles