বাংলা সিরিয়াল

যতই ঝড় উঠুক কথা যেন এভির পাশে থাকে!-কথার জীবনে নতুন ঝড় দেখে বলছেন দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘কথা’। এই ধারাবাহিকে দেখা যায় যে,কথা ও অগ্নিভর জীবনে একটি নতুন ঝড় উপস্থিত হয়েছে। এই ধারাবাহিকে বর্তমানে দেখা যাচ্ছে যে,‌বিয়ের সাজে গুহ বাড়িতে উপস্থিত হয়েছে ম্যান্ডি।

এরপর সে AV কে সরাসরি জিজ্ঞেস করে যে সে পরিবারের কাউকে কিছু বলেনি কেন যে গতকাল রাত্রে ‌তার সাথে বিয়ে হয়েছে অগ্নিভর! এই কথা শুনে তো কথা থতমত খেয়ে যায়,সে রীতিমতো হতভম্ভ হয়ে গিয়ে চুপ করে থাকে।
অন্যদিকে বিয়ের নানান রকম প্রমাণ ও রেডি।

অগ্নিভ যত‌ই অস্বীকার করুক না কেন? অগ্নিভকে স্বীকার করাতে রীতিমতো আঁটঘাট বেঁধে নেমেছে এইবার ম্যান্ডি। সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“কথার পজিটিভ বা নেগেটিভ এপিসোড যাই হোক আমার কোনো সমস্যা নেই,একজন কথা ফ্যান হিসেবে “কথা” র শেষ এপিসোড পর্যন্ত পাশে থাকবে।

আরও পড়ুন : রাইকে শৌর্য কোনোদিন কষ্ট দেয় নি!উল্টে রাই শৌর্যর সাথে অন্যায় করেছে!শৌর্য নায়ক হিসাবে অনেক ভালো!

আমি শুধু চাই, কথার সব বিপদে Av যেমন কথার পাশে ছিল,চোখ বন্ধ করে কথাকে বিশ্বাস করেছিল কথাও যেনো Av”র পাশে দাঁড়ায়,বিশ্বাস করে।Av”র এই বিপদের দিনে কথা যেনো Av”র পাশে থেকে ওর হাতটা শক্ত করে ধরে রাখে।”

এই পোস্টে একজন মানুষ কমেন্ট করে লিখেছেন যে,“কথা AV র পাশে থাকলে যে কোন বিপদ থেকে উদ্ধার করতে পারবে, কোন প্ররোচনায় বিভ্রান্ত না হয়ে কথাকে শক্ত থাকতে হবে,তাহলেই আসল সত্যিটা ঠিক প্রকাশ পাবে।জুনি ঠিক বুঝতে পারছে”

Related Articles