বাংলা সিরিয়াল

নায়িকারা গোয়েন্দাগিরি করে যাবে একটার পর একটা!এই গতানুগতিক গল্প থেকে বেরিয়ে আসুন!-কথার প্রোমো দেখে বলেছেন দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘কথা’। এই ধারাবাহিকে দেখা যাচ্ছে যে অগ্নিভর বোন প্রিয়ার বিয়ে ভেঙে যায় সে লগ্নভ্রষ্টা হয়ে যাচ্ছিলো কিন্তু ঠিক সময় কথা একজন সুপাত্র এনে চার হাত এক করে দেয় পরিবারের সবাই যখন কথার প্রশংসায় পঞ্চমুখ তখন অগ্নিভ আসে এবং প্রিয়া অগ্নিভকে দেখে বলে,ব্রো এই গোবর দেবী আমার জীবনটা পুরো নষ্ট করে দিলো।

এরপর স্বাভাবিকভাবে অগ্নিভ কথাকে ভুল বোঝে, কিন্তু কথা বলে যে এই বিয়ে সুখের হবে। অন্যদিকে ধারাবাহিকে দেখা যায় যে অগ্নিভ যখন রেগে চলে যাচ্ছে, তখন তার হাত থেকে সিঁদুর পড়ে যায়,সেই সিঁদুর কথার মাথায় গিয়ে লাগে।

আরও পড়ুন : এত সুন্দর সিরিয়াল রেখে মানুষ কীভাবে ফুলকি দেখে!ভালো জিনিসএর সত্যিই কদর নেই!-বলছেন দর্শক!

ধারাবাহিকের এই প্রোমো দেখে নানা মুনির নানা মত চালু হয়ে গেছে। অনেকেই এই প্রোমোটাকে ভালোভাবে নিতে পারছেন না,কেউ আবার এই প্রোমো দেখে বলছেন যে,“দারুন প্রোমো”,কারোর কথায়,“

সিরিয়ালটা ভালো চলছিল এবার গাঁজা ঢাললো” কেউ আবার এই প্রোমোর সাথে মিল খুঁজে পাচ্ছেন মিঠাই এর,একজন নেটিজেন লিখেছেন যে ,“একটু তো লজ্জা পা আর কতো মিঠাই কে কপি করবে!!! যদিও কপি করে মিঠাই এর trp পায়নি তো কি মিঠাই এর হাফ ৬+ তো পাচ্ছে”

আরেকজন সমস্ত গল্পের মধ্যে এই নায়িকার গোয়েন্দাগিরি বিষয়টা ঠিক মেনে নিতে পারছেন না, তার বক্তব্য কথা গল্পটা তার অভিনবত্ব হারাচ্ছে, তিনি লিখেছেন যে,“গল্পটা ভালো চলছিল।শুধু নায়িকারা গোয়েন্দাগিরি করে যাবে একটার পর একটা,,,এই কাহিনী থেকে বেরিয়ে আসুন,প্লিজ।

আরও পড়ুন : ঋতমের সাথে কি শুরু হবে পর্ণার গল্প? অন্যদিকে ছাত্র হেনস্থার দায়ে ধরা পরলো সৃজন!কী হবে নিম ফুলের মধু তে!

নায়িকারাই সব করে,সবার জন্য ভাবে,সব পারে এসব গতানুগতিক কাহিনী দেখানোর চক্করে সাহেব ভট্টাচার্যের মতো একজন অভিনেতার ভার্সেটাইলিটি,পটেনশিয়িলালিটি দেখার সুযোগ থেকে দর্শকদের বঞ্চিত করবেন না।প্লিজ।Star Jalsha”

Related Articles