বাংলা সিরিয়াল

সুস্মিতা কি অভিনয় ভুলে যাচ্ছে নাকি দিন দিন? কি পরিমাণ ফালতু বাজে অভিনয় করছে কথায়! কথায় সুস্মিতার অভিনয় নিয়ে দর্শকের বিরক্তি!

স্টার জলসায় নতুন একটি ধারাবাহিক এসেছে,এই ধারাবাহিকের নাম কথা। সেখানে দেখা যাচ্ছে ধারাবাহিকের নায়িকা কথা প্রকৃতি প্রেমী বলে তাকে সবাই গোবর দেবী বলে ঠাট্টা করে। অন্যদিকে ধারাবাহিকের নায়ক অগ্নিভ একজন শেফ। দুটো মানুষ সম্পূর্ণ ভিন্ন ধাপে যাকে বলে তেল আর জল।

কথা বিয়ে করতে চায় না তার কারণ পুরুষ মানুষকে সে বিশ্বাস করে না আর অগ্নি বউ বিয়ে করতে চায় না কিন্তু তাদের দুজনকেই বিয়ে করতে রাজি হতে হয় এবং ঘটনাচক্রে একে অন্যের সাথে বিয়ে ঠিক হয় তাদের! তারপর কি ঘটবে বিয়ের মন্ডপের কি তারা একে অপরের মুখ দেখে বিয়ে ভেঙে ফেলবে নাকি পরিবারের কথা ভেবে বিয়ে করবে জানতে হলে কথা দেখতে হবে। কিন্তু বর্তমানে এই ধারাবাহিকে কথা চরিত্রে অভিনয় করা নায়িকা সুস্মিতা দের অভিনয় নিয়ে প্রচুর ট্রোলিং হচ্ছে।

প্রসঙ্গত উল্লেখ্য সুস্মিতা দের ধারাবাহিক যারা দেখেছেন এর আগে তারা খুব ভাল করেই জানেন যে তিনি এই টেলিভিশন ইন্ডাস্ট্রিতে একেবারেই নিউ কামার নন। এর আগে তিনি অনেকগুলি প্রজেক্টে কাজ করেছেন এবং সেগুলি বেশ সফল। জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক অপরাজিতা অপু ধারাবাহিকে অপু ক্যারেক্টার টি প্লে করতেন তিনি, এই ধারাবাহিকটি শেষ হলে স্টার জলসার অপর জনপ্রিয় ধারাবাহিক বৌমা এক ঘর করেছেন ও সেটি শেষ হলে পঞ্চমী করতেন পঞ্চমী শেষ হওয়ার পর তিনি কাম ব্যাক করেন কথা ধারাবাহিক দিয়ে।

আরও পড়ুন : শ্রীময়ীর চিপ কপি শিমুল! কারা দেখে সিরিয়ালটা? কীসের জন্য দেখে? শিমুলের মহান সাজার শখ হয়েছে নতুন প্রোমো দেখে বলছেন দর্শক!

এইরকম একজন অভিজ্ঞ অভিনেত্রী তার জীবনের চতুর্থ ধারাবাহিকে এসে অভিনয় করতে পারছেন না এটা মানতে পারছেন না দর্শক!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“এইটা কোনো ট্রল পোস্ট না….আমি বুঝতে পারছিনা সুস্মিতা কি অভিনয় ভুলে যাচ্ছে নাকি দিন দিন?? কি পরিমাণ ফালতু বাজে অভিনয় করতাছে কথা নাটকে…কেমন করে চিল্লায় আর চিল্লানোর সময় কেমন শরীর নাড়ে এইটা কোন ধরনের অভিনয়??

আরও পড়ুন : শুভশ্রীর হাতে ব্যাগ দেখে তাঁকে ইলেকট্রিশিয়ান বললেন নেটিজেনরা !

অপরাজিতা অপুতে কি সুন্দর অভিনয় ছিলো কতো ভালোলাগতো ওরে আর নাটকটাও আর কথা নাটক দেখতেও ভালোলাগেনা অভিনয় ও না! এক্সপ্রেশন খুব বাজে হচ্ছে এই নাটকে… কথার থেকে তুঁতে অনেক ভালো ছিলো দ্বীপানিতা দির অভিনয় অনেক ভালো ছিলো আর গল্পটাও ভালো ছিলো! খুব হতাশ কথা নাটক নিয়ে সুস্মিতার থেকে পিলু মানে মেঘা অনেক ভালো অভিনয় করতাছে দেখতেও সুন্দর লাগছে!”

Related Articles