বাংলা সিরিয়াল

কেউ ৩+ এর পরে ৬+ পায়, আর কেউ ৬+ এরপর ৬+ পায়!এটাই ব্যাথা আর জগার মধ্যে পার্থক্য-ফের ট্রোলড কথা!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক কথা যেদিন থেকে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক এবং বঙ্গ সেরা ধারাবাহিক জগদ্ধাত্রীকে হারিয়ে সেই ধারাবাহিকের স্লটটা ছিনিয়ে নিয়েছে,সেদিন থেকে জগদ্ধাত্রীর ফ্যানরা কথা ধারাবাহিক টিকে নিয়ে ভয়ংকর লেভেলের সমালোচনা শুরু করেছেন।

কথা ধারাবাহিকটি যে নিজের যোগ্যতায় জগদ্ধাত্রী ধারাবাহিককে হারিয়ে দিয়েছে এবং স্লট জিতে নিয়েছে, সেটা অনেকেই মানতে চায় নি। অনেকেই বলতে চাইছেন কথার এই সাফল্যের পিছনে রয়েছে তার আগের ধারাবাহিক গীতা এলএলবির সাফল্য।

আরও পড়ুন : ভূত যে আবার মানুষ হয়ে ফিরে আসে সেটা জলসা এবং জি বাংলা না দেখলে জানতেই পারতাম না-আলোর কোলে নিউ প্রোমো ট্রোল!

অনেক দর্শকের বক্তব্য গীতা এলএলবি সিক্স প্লাস টিআরপি পায় তাই গীতা এলএলবি সিক্স প্লাস টি আর পির পরে কথা সিক্স প্লাস টিআরপি পায় অন্যদিকে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক অষ্টমীর থ্রি প্লাস‌ টি আর পি পায় আর অষ্টমীর পরে জগদ্ধাত্রী ৬+ টি আর পি পায়।তাই সেক্ষেত্রে জগদ্ধাত্রীর ভূমিকা অনেক বেশি।

প্রচুর মানুষ এই বিষয়টিকে নিয়ে সমালোচনা করেন আবার প্রচুর মানুষ এই বিষয়টির প্রতিবাদ করেন। যারা বলেন কথা সাপোর্টে এত টিআরপি পায় তাদের উত্তরে কথা ভক্তরা বলে তাহলে কি জগদ্ধাত্রী এতদিন সাপোর্ট পেয়ে বঙ্গ সেরা হতো?

আরও পড়ুন : জগদ্ধাত্রী সিরিয়ালে বুড়ো সমরেশকে নিয়ে দুই বুড়ি কৌশিকী আর দিব্যা টানাটানি করে, এমন মনে হয় কৌশিকী নায়িকা সমরেশ নায়ক আর দিব্যা 2nd লিড!

আবার জগদ্ধাত্রীর ভক্তরা কথাকে ছোটো এবং কম টি আর পি দেখাতে গিয়ে বলতে যায় যে কথা নিজের যোগ্যতায় এই টি আর পি পায় নি। একজন যেমন লিখেছেন যে,“কেউ ৩+ এর পরে ৬+ পায়, আর কেউ ৬+ এরপর ৬+ পায়
এটাই ব্যাথা আর জগার মধ্যে পার্থক্য”

Related Articles