বাংলা সিরিয়াল

কথা থেকে মিঠাই ফুলকি বেশি ওভার অ্যক্টিং করে!’-কথার অ্যাক্টিং নিয়ে প্রশ্ন উঠতেই বললেন দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো কথা। এই ধারাবাহিকে দেখা যায় যে কথা ও অগ্নিভ সম্পূর্ন বিপরীত চরিত্রের দুজন মানুষ। তাদের কিছুতেই একে অপরের সাথে মিশ খায় না,কথা যেন প্রকৃতি কন্যা সে গাছপালা নিয়েই থাকতে ভালোবাসে,অন্যদিকে অগ্নিভ একজন শেফ। সে তার ক্যাফে ও নিত্যনতুন রান্না এইসব নিয়েই ব্যস্ত থাকে‌‌।

ঘটনাচক্রে দুজনের বিয়ে হয়ে যায় আর দুজনের বিয়ে হওয়ার পর নানান রকম সমস্যা তৈরি হয় কিন্তু তারা একে অপরের পাশে দাঁড়ায় একে অন্যের ঢাল হয়ে।

এইভাবে একে অন্যের সাথে লড়তে লড়তে একে অন্যের পাশে দাঁড়াতে দাঁড়াতে তাদের মধ্যে একটা ভালোবাসার সম্পর্ক হয়ে যায়। একবার দেখা যায় যে অগ্নিভ বিদেশে চলে গেছে, আর ঠিক এই সময়টায় কথাকে মুকুট চুরির কেসে ফাঁসিয়ে দেওয়া হয়। অগ্নিভ এই কথা শুনে বিদেশ থেকে ছুটে আসে এবং কথাকে সেফ গার্ড করে।

আরও পড়ুন : সহ্যের সব সীমা অতিক্রম করল রাইয়ের মা!রাইয়ের মৃত্যু কামনা করল রাইয়ের মা!দেখে ছি ছি করছেন দর্শক!

ধারাবাহিকটি রীতিমতো ভীষণ জনপ্রিয় হয়েছে বর্তমানে তবে ধারাবাহিকের নায়িকা কথার চরিত্রে সুস্মিতার অভিনয় অনেকেই মানতে পারেন না। অনেকেই বলেন, সুস্মিতা খুব একটা ভালো অভিনয় করতে পারেন না, তাই নিয়ে সমালোচনাও হয়।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“রাখি ম্যাম আমাদের পাখি,মিঠাই এর মতো ব্লকবাস্টার সুপারহিট নায়িকা দিয়েছেন
বাট কথাকে দিতে পারেননি।অনেকেরই খারাপ লাগবে তাও বলবো সুসমিতা দে অভিনীত অপু এবং পঞ্চমী বাদে বাকি সবগুলোই ওভার এক্টিং লাগে।

আপনাদের মতামত কি? হ্যা এভি এর অভিনয়টা ঝাক্কাস”- এই পোষ্টের কমেন্ট বক্সে একজন লিখেছেন যে, “কথা থেকে মিঠাই ফুলকি বেশি ওভার অ্যক্টিং করে”

Related Articles