বাংলা সিরিয়াল

‘কাভি খুশি কাভি গাম’-সিনের ফুল কপি কথার নিউ প্রোমো! এমন এপিতে কয়েক সপ্তাহ টপার শীপ হবে

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো কথা। এই ধারাবাহিকে দেখা যায় যে, কথা আর অগ্নিভর ঘটনাচক্রের বিয়ে হলেও দুজনের চরিত্র সম্পূর্ণ বিপরীত।

যাকে বলা হয় তেল আর জল। তেল আর জলে যদিও কখনো মিশ খায় না, কিন্তু অগ্নিভর দাদু পরীক্ষা নিতে এলে কথা জলে আগুন ধরিয়ে দেখিয়ে দেয়। তখন সে কর্তা দাদুর পরীক্ষায় পাশ করে এরপর কর্তা দাদু অগ্নিভকে বলেন,নিজের মায়ের ক্যাফে বাঁচাতে হলে তাকে কথা কে বিয়ে করতে হবে।

এরপর কথা আর অগ্নিভর বিয়ে হয়। বিয়ের পরেও তারা দুজন দুজনকে একসেপ্ট করতে পারে না তবে নানান রকম প্রতিকূলতায় তারা একে অপরের পাশে দাঁড়ায়। এই ভাবেই তাদের মধ্যে একটা ইমোশনাল বন্ডিং তৈরি হয়ে যায়।

সম্প্রতি এই ধারাবাহিকের একটি প্রোমো দিয়েছে যেখানে দেখা যাচ্ছে কথার মামা মারা গেছে এবং কথা কাঁদছে আর বলছে আমরা তো অনাথ হয়ে পড়লাম,অগ্নিভ সেখানে যায় এবং কথার মাথায় হাত দিয়ে বলেন একদিন তোর ভাত কাপড়ের দায়িত্ব নিতে অস্বীকার করেছিলাম, আজ স্বেচ্ছায় তোর ভাত কাপড়ের দায়িত্ব নিচ্ছি। ধারাবাহিকের এই প্রোমো দেখে দর্শক হতবাক হয়ে গেছেন।

সোশ্যাল মিডিয়ায় একজন এই প্রোমো দেখে লিখেছেন যে ধারাবাহিকের প্রোমোর সাথে জনপ্রিয় হিন্দি মুভি কাভি খুশি কাভি গাম এর মিল আছে, “Uffff puro Kabhi khushi Kabhi Gham er scene ta mone pore gelo
Darun promo ta”।

আরও পড়ুন : নিজে আশেপাশে Fan হয়ে বলছি এবার এটার শেষ হওয়ার দরকার!!-তুমি আশেপাশে থাকলের প্রোমো দেখে বলছেন দর্শক!

কেউ আবার লিখেছেন যে “পুরো মিঠাই এর কপি”, আরেকজন লিখেছেন যে,
“এমন এপি চললে কয়েক সপ্তাহ টপারশীপ ধরে রাখবে”

Related Articles