বাংলা সিরিয়াল

হ্যারির সাথে কথা কে দেখে অগ্নিভর ভালোবাসা প্রকাশ পাচ্ছে!তবে এত দ্রুত মিল চাইছেন না দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক কথাতে দেখা যায় যে, প্রিয়ার জীবন বাঁচাতে নিজের দাদাভাই ভ্যাবলা চরণের সাথে কথা প্রিয়ার বিয়ে দিয়ে দেয় কিন্তু প্রিয়া তাকে স্বামী হিসেবে মানতে নারাজ অন্যদিকে অগ্নিভ যে কথা কে ভালোবাসে সে কথা কখনোই সে মুখে স্বীকার করে না সব সময় কথাকে দায়িত্ব বলে সে এড়িয়ে যায়।

কথা এবং অগ্নিভর ভালোবাসা যাতে প্রকাশিত হয় সেই কারণে এই কারণে কথা তার দাদা ভাই এবং ছোটকা মিলে একটা ফুল প্রুফ পরিকল্পনা করে, কথার দাদা ই একটু অন্যরকম লুক নিয়ে হ্যারি সেজে অগ্নিভর ক্যাফেতে চলে আসে এবং তাকে দেখে কথা তার সাথে কথা বলতে শুরু করে।

আরও পড়ুন : নীলুর ভয়েস রেকর্ডিং শুনে ক্ষমা চাইতে গেল অনির্বাণ! অন্যদিকে তীব্র অপমানে বাড়ি থেকে বেরিয়ে গেল রাই!

কখনো বা এই হ্যারি নিজে লাল চুরি গিফট করে কথাকে এবং নিজের হাতে পরিয়ে দেয় এই সমস্ত কিছু দেখে রেগে যায় অগ্নিভ আর তার মনের মধ্যে থাকা কথার প্রতি ভালোবাসা ধীরে ধীরে প্রকাশ হয়।

অন্যদিকে হ্যারির ছদ্মবেশে থাকা নিজের স্বামী ভ্যাবলাচরণকেই ভালোবেসে ফেলেছে প্রিয়া। ওদিকে হ্যারির রহস্য উদঘাটন করতে নতুন ফাঁদ পাতলো টিম কায়দা কানুন। ধারাবাহিক রীতিমতো জমে উঠছে যেখানে দেখা যাচ্ছে যে, হ্যারিকে কথার জীবন থেকে যত দ্রুত সম্ভব সরিয়ে ফেলতে চাইছে অগ্নিভ, কারণ হ্যারির জন্য কথার চরিত্রের বদল, বাংলা ছাড়া কথার ইংরেজিতে কথা বলা সে মানতে পারছে না।

আরও পড়ুন : রোশনাইতে কম্পিটিশনের ট্র্যাক শুরু হবে যেখানে অনেক ড্রামা হবে! রোশনাইএর নাচ করা নিয়ে আজকে টিআরপি ৫.২ ছিলো এই ট্রাক টার প্রোমো দিলে TRP ৫.৫+ ক্রস করার অনেক সুযোগ ছিলো!

তবে কেউ কেউ বলছেন এত তাড়াতাড়ি কথা আর অগ্নিভর মিল হলে সেটা ঠিক হবে না, আরো কয়েক মাস দেখার তারপর মিল হোক‌। অন্য একজন দর্শক এই কথার সাথে সহমত পোষণ করে বলেছেন যে, “ কথার মূল গল্পই হলো তেলে জলে মিশ খাওয়া সেটা এতো তাড়াতাড়ি হয়ে গেলে আর ভালো লাগবে না।

তার থেকে বরং ওদের প্রেম পরে দেখাক আর এর মাঝে জুনি-অঙ্কিত এর বিয়ে, প্রত্যয়-ঋতুর বিয়ে, অগ্নির মা ফিরে আসা এই ট্র্যাক গুলো দেখাক।”

Related Articles