বাংলা সিরিয়াল

শুরু থেকেই কথা জমজমাট! কিন্তু দুঃখের বিষয় মানুষ বেশি কুটকাচালি সিরিয়াল পছন্দ করে! কথার নতুন প্রোমো দেখে বলছেন দর্শক

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক কথাতে দেখা যাচ্ছে যে অগ্নিভোজন গোবর দেবীকে অগ্নিভ যেমন গোবর দেবী কথা কে পছন্দ করেনা, ঠিক একই ভাবে কথা একসময় পাঁচক মশাই বলে ডাকা অগ্নিভ কে ভালোবেসে ফেললেও যখন সে জানতে পারে অগ্নিভর সবটাই নাটক তখন সে অগ্নিভকে চড় মারে! এমনকি অগ্নিভর মায়ের শিক্ষা নিয়েও প্রশ্ন তোলে!

অন্যদিকে গুন্ডাদের হাত থেকে কথাকে উদ্ধার করে অগ্নিভ প্রমাণ করে দেয় যে অগ্নিভর মায়ের দেওয়া শিক্ষা খারাপ নয়। এরপর দেখা যায় অগ্নিভর দাদু কথাকে অগ্নিভর জন্য সিলেক্ট করেছে, কথা মামার কথা রাখতে বিয়েতে রাজি হয়েছে অন্যদিকে নিজের মায়ের নামে দেওয়া ক্যাফে যাতে না বন্ধ হয় সেই কারণে নাম না জেনে কথার সাথে বিয়েতে রাজি হয়েছে।

আরও পড়ুন : পরাগের আশীর্বাদ ও শতদ্রুর বিয়েতে অনিশ্চিত হয়ে গেল শিমুলের জীবন! কার সাথে মিল হবে শিমুলের? তৈরি হচ্ছে সাসপেন্স!

শুভদৃষ্টির মণ্ডপে তারা যখন একে অপরকে দেখে তখন বিয়েতে আপত্তি জানায় কিন্তু তা সত্ত্বেও তাদের বিয়ে হয়! কী করে বিয়ে হয় সেটাই টুইস্ট। সম্প্রতি ধারাবাহিকের একটি প্রোমো দিয়েছে যেখানে দেখা যাচ্ছে কথার পায়ে আঘাত লেগেছে কিন্তু অগ্নিভ একটি মলম আনলেও কথা সেটি পায়ে লাগায় না কারণ সে বলে, পায়ে বাঁধাকপির পাতা ছাড়া আর সে কিছুই লাগাবে না। কথার জন্য বাঁধাকপির পাতা কাটতে বসে অগ্নিভ!

এরপর বাঁধাকপির পাতা যখন কথার পায়ে সে লাগাচ্ছে তখন কথা আঁচল দিয়ে মুখটা ঢেকে রেখেছে কারণ সেদিন কাল রাত্রি ছিল, কাল রাত্রিতে বর বউকে একে অন্যের মুখ দেখতে নেই। ধারাবাহিকের এই ইউনিক প্রোমো দেখে অনেকেই প্রশংসায় পঞ্চমুখ হয়ে উঠেছেন।

আরও পড়ুন : ‘খুব সুন্দর ভাবে সমাপ্তি হলো তুঁতের!’তুঁতে দেখে বলছেন দর্শক!

একজন পোস্ট করে লিখেছেন যে,“শুরু থেকে এখনো পর্যন্ত কথার প্রত্যেক টা পর্ব জমজমাট
কিন্তু দুঃখের বিষয় মানুষ বেশি কুটকাচালি সিরিয়াল পছন্দ করে
এই সপ্তাহে কথা যেন 7+ টিআরপি দিতে পারে এই আশা করি ” আর একজন লিখেছেন যে ,“ সত্যিই ভালো হয় জগদ্ধাত্রীর থেকে ভালো হয় এটা আমি হলফ করে বলতে পারি”, আরেকজনের কথায়,“ সুন্দর সিরিয়াল তবে বেঙ্গল টপারের বিপরীতে থাকায় এমন টিআরপির অবস্থা”

Related Articles