বাংলা সিরিয়াল

হ্যারির আসল পরিচয় জেনেও ভুল বোঝাবুঝি কথা অগ্নিভর!এবার কিভাবে মিলমিশ খাবে তেল আর জল?

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক কথা। এই ধারাবাহিকে দেখানো হয় যে, অগ্নিভ সব সময় কথাকে নিজের দায়িত্ব-কর্তব্য বলে এড়িয়ে গেছে কিন্তু কথার প্রতি তার মনের মধ্যে যে একটা অন্যরকম অনুভূতি আছে ভালোবাসা আছে সেটা সে কখনো প্রকাশ করেনি।

এই কারণে কথার দাদা নীলাদ্রি , কথার ছোটকা , কথার দিদি এরা সকলে মিলে একটা পরিকল্পনা করে যাতে অগ্নিভ নিজের ভালোবাসার কথা প্রকাশ করে। ধারাবাহিকে দেখা যাচ্ছে যে, কথার পাতা ফাঁদে AVপড়েছে।

হ্যাঁ, অগ্নিভ ও ভেবেছিল কথাকে ফাঁদে ফেলতে সে মিউজিক্যাল নাইট এর টোপ দিয়েছে, কিন্তু অগ্নিভ নিজেই জানে না যে, সে নিজের পাতা ফাঁদে নিজেই পা দিয়েছে।কথা ও হ্যারি কে একসাথে নাচতে দেখেই অগ্নিভ তেলে বেগুনে জ্বলে ওঠে এবং হ্যারির কাছে গিয়ে বলে তার কি করে সাহস হলো অগ্নিভর ওয়াইফ এর সাথে ক্লোজ ডান্স করার।

এরপর অগ্নিভ রীতিমতো মারতে থাকে হ্যারিকে। তারপর হ্যারির চোখ থেকে চশমা খুলে নেয় ও হ্যারির দাঁড়ি টেনে ছিঁড়ে ফেলে।

আরও পড়ুন : ঝনক এ হিরো গেঞ্জি পরে দিনের বেলায় ফুল নিয়ে পুজো করছে,মন ভেসেছেতে হিরো খালি গায়ে রাতের বেলায় শিব ঠাকুরের মাথায় জল ঢালছে!মিল এখানে কোথায়?-কপি কপি করে চিল্লানো দর্শককে একহাত দিলেন মন গোপনের ফ্যান

এ আর কেউ নয় আসলে নীলাদ্রি এটা তখন সবাই বুঝতে পেরে যায়। তখন অগ্নিভ আবার কথাকে ভুল বোঝে যে তাকে এতদিন ধরে ঠকিয়েছে এই কারণে। কিন্তু ছোটকা থেকে শুরু করে কথার দিদি সকলে মিলে যে এই পরিকল্পনাটা করেছিল এবং এই কারণে অগ্নিভ যে সত্যি সত্যি জেলাস হচ্ছে সেটা সে স্বীকার করে না! কাছে আসার বদলে আবার ভুল বোঝাবুঝির সৃষ্টি হয় কথা অগ্নিভর মধ্যে! এবার কিভাবে মিলমিশ খাবে তেল আর জলে?

 

Related Articles