বাংলা সিরিয়াল

কথার সাহায্যে প্রিয়াকে খুঁজে বের করলো অগ্নি! ওদিকে কথার প্রেমিক ও বর দুজনেই পালিয়েছে!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো কথা। এই ধারাবাহিকে দেখা যায় যে, বিয়ের রাত্রে নিজের পছন্দের মানুষকে বিয়ে করবে বলে বিয়ের মন্ডপ ছেড়ে পালিয়ে যায় প্রিয়া। এরপর যখন জানা জানি হয়ে যায় যে,প্রিয়াকে খুঁজে পাওয়া যাচ্ছে না-তখন পুরো বাড়িতে ঢিঁ-ঢিঁ পড়ে যায়। কর্তা দাদু পাগলের মতো আচরণ করতে থাকে।

এইদিকে প্রিয়ার হবু বর অভি সুযোগ বুঝে প্রিয়ার পুরোনো কথাগুলো সকলকে বলতে থাকে আর মনে মনে প্রার্থনা করে প্রিয়াকে যেন খুঁজে না পাওয়া যায়।

আরও পড়ুন : প্রতিপক্ষ গাঁজা ঢেলে দিয়েছে! স্লট ধরে রাখতে হলে মিঠিঝোরাকেও হাইভোল্টেজ ধুমধারাক্কা করতে হবে!

কারণ অভি তো নিজেও এই বিয়েটা করতে চায় না, তার অন্য গার্লফ্রেন্ড আছে,ওদিকে বিয়ের বাড়িতে ঘটা সব ঘটনা কথা অগ্নিভকে জানিয়ে দেয়,কথার থেকেই অগ্নিভ জেনে যায় যে, প্রিয়া কোথায় চাকরি করে, কোন ছেলের সাথে কী করেছে সবটা।

কথা এটাও বলে দেয় যে, অ্যানিও সবটা জানতো। অগ্নি সব কথা শুনে বলে যে, তুই আমাকে আগে বলিস নি কেন সবটা? কথা তখন জানিয়ে দেয় যে,সে আগেই সবটা বলে দিতো কিন্তু প্রিয়া তাকে আত্মহত্যা করার হুমকি দিয়েছিলো‌।

প্রিয়াকে খুঁজে বের করতে সবাই তখন FM অফিসের দিকে ছুটে যায়। প্রিয়া বিয়ের বাড়ি থেকে বেরিয়ে এসে সৌরভকে ফোনে ট্রাই করতে থাকে কিন্তু তার ফোন নাম্বার ইনভ্যালিড পায়, প্রিয়া তখন পাগলের মতো করে আর কাঁদতে থাকে‌। সৌরভ আবার সবকিছু ছেড়ে পালিয়ে যাওয়ার প্ল্যান করতে থাকে।

আরও পড়ুন : উড়ানের ওপেনিং trp ভালো দেখে কেউ এখনই নাচানাচি শুরু করে দিয়েন না! আতঙ্কে দর্শক!

ওদিকে সবাই মিলে প্রিয়ার অফিসে যায় আর জানতে পারে সৌরভেরও কোনো খোঁজ-খবর নেই আজ, তখন কথার মনে পড়ে যায় যে, প্রিয়া ফোনে ওয়েস্টার্ন ক্যাফে যাবে বলেছিলো। কথা কাউকে না বলে সেদিকে ছুটে যায় ও কথাকে ধরে ফেলে।প্রিয়া কথাকে ধাক্কা দিয়ে পালাতে গেলে কিছু গুন্ডা প্রিয়ার গয়নাগাটি চুরি করবার চেষ্টা করে তখন‌ই অগ্নি এসে প্রিয়াকে বাঁচায়।

Related Articles