বাংলা সিরিয়াল

গীতার সাপর্টে আর প্রোমোশানের কারনে যদি কথা স্লট পায় তাহলে জগদ্ধাত্রীও এতদিন সাপোর্টে চলতো?-ট্রোলিংয়ের উপযুক্ত জবাব দিলেন কথা ফ্যান

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো জগদ্ধাত্রী। এই ধারাবাহিকে দেখা যায় যে, জগদ্ধাত্রী এমন একজন মেয়ে যে গুন্ডা দুর্নীতি কারীদের চোখে ত্রাসের মতো কারণ সে স্পেশাল ক্রাইম ব্রাঞ্চ অফিসার আর সেই ঘরের মধ্যে সাত চরে রা কারে না। জগদ্ধাত্রী প্রথমে উৎসবকে ভালোবাসতো কিন্তু উৎসবের আসল চেহারা তার সামনে চলে আসে।

এরপর সে তার বন্ধু তার বেস্ট ফ্রেন্ড স্বয়ম্ভুর জন্য মিথ্যে স্ত্রী হয়ে মুখার্জী বাড়িতে যায়,এরপর সত্যি সত্যি সে স্বয়ম্ভুকে ভালোবেসে ফেলে এবং তাদের বিয়ে হয়ে যায়।

এই ধারাবাহিকে দেখা যায় যে, জগদ্ধাত্রী ও কৌশিকী সম্প্রতি একটার পর একটা কেস সলভ করছে, কিছুদিন আগে দেখানো হলো যে সমরেশ এবং কৌশিকীর সম্পর্ককে ঠিক করবার জন্য পদক্ষেপ নিয়েছে জগদ্ধাত্রী ও মেহেন্দি।

আরও পড়ুন : এটা তো ধ্রুবর আসল চুল মনে হচ্ছে না!মনে হচ্ছে উইগ পরেছে!-উড়ান দেখে কী বললেন দর্শক?

এই ধারাবাহিক সব সময় বেঙ্গল টপার হতো, তাই এই ধারাবাহিক নিয়ে ফ্যান ফলোয়ার্সদের নানান রকম বক্তব্য ছিলো,এর পর এই ধারাবাহিক বঙ্গ সেরার আসন হারায় ও স্লট হারায়, তখন এই ধারাবাহিকের ভক্তরা বলতে শুরু করেন যে, গীতার সাপোর্টার ও প্রমোশনের কারণে কথা স্লট পাচ্ছে।

সোশ্যাল মিডিয়ায় একজন কথা ভক্ত লিখেছেন যে,“জগদ্ধাত্রীর কিছু ফ্যান মনে করে
গীতার সাপর্টে আর প্রোমোশানের কারনে kotha স্লট পাচ্ছে অন্যদিকে দিকে জগদ্ধাত্রী কোনো সাপর্ট পাচ্ছে না কোনো প্রোমোশান নাই তাই স্লট হারা এরমানে কি ওরা বোঝাতে চাচ্ছে জগদ্ধাত্রী এতদিন সাপর্টে চলতো?”

Related Articles