বাংলা সিরিয়াল

ঝাঁঝ লবঙ্গ ফুল,গাঁট ছড়া, গৌরী এলো, মাধবীলতা সব ধারাবাহিকের মিক্সচার কথা!

স্টার জলসায় ইতিমধ্যে কথা ধারাবাহিকের প্রোমো দেওয়া হয়েছে। যেখানে দেখানো হচ্ছে যে, নায়িকার চরিত্রে আছেন,পঞ্চমী ধারাবাহিক খ্যাত জনপ্রিয় অভিনেত্রী সুস্মিতা দে। গল্পের ট্যাগ লাইনই হলো-কলকাতার শেফ অগ্নিভ আর গোবরডাঙ্গার মিস কথা- তেলে জলে কি কোনদিনও মিশ খাবে?

আসলে ধারাবাহিকের প্রোমোতেই দেখানো হয়েছে যে, নায়িকা এমন একজন মেয়ে যে গাছপালা নিয়ে ভাবে, গাছ কীভাবে বেড়ে উঠবে তাই নিয়ে চিন্তা করে! আর নায়ক কলকাতার মস্ত শেফ, রান্নাবান্না, নিয়ে সে পড়ে থাকে।

এই ধারাবাহিকের মধ্যে দেখানো হয় যে, নায়িকা তার করমচা গাছের জন্য গোবর খুঁজছে,তখন তাকে পাশের বাড়ির এক মেয়ে(দিয়া মুখার্জি অভিনীত চরিত্র) বলে, বিয়ের পর তুই কি করবি? নায়িকা তখন বলে,আমি বিয়েই করবো না,কারণ পুরুষ মানেই বিশ্বাসঘাতক!

অন্যদিকে নায়কের পরিবারে, দেখানো হয় বনেদি অভিজাত বংশ, তাদের বাড়ির পুজো অথচ বাড়ির বড় নাতি নেই সে তার নিজের রান্নাবান্না রেস্টুরেন্ট নিয়ে ব্যস্ত, অথচ তার ঘাড়েই করমচা গাছ আনার দায়িত্ব দেওয়া হয়েছে। এমন সময় নায়িকা করমচা গাছ নিয়ে উপস্থিত হয়, নায়ক নায়িকার ধাক্কা লাগে এবং তার হাত থেকে গোবর ছিটকে নায়কের গায়ে পরে, নায়ক তখন নায়িকার দিকে রেগে গিয়ে বলে,গোবরের রানী !

ধারাবাহিকের এই প্রোমো দেখে অনেক মানুষ প্রশংসা করে বলেছেন, বাবারে কি সুন্দর কাস্টিং এই ধারাবাহিকের! অনেকে আবার ট্রোলিং করে বলেছেন অনেকগুলো ধারাবাহিকের থেকে কপি করে এই ধারাবাহিক তৈরি করা হচ্ছে।
সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে “ঝাঁঝ লবঙ্গ ফুল+মাধবীলতা+গাঁটছড়া + গৌরী এলো

মিক্সচার হয়ে আসছে কথা”

আরও পড়ুন : আকাশ সন্ধ্যার ডিভোর্স পুরো পাকা! পরপুরুষ আকাশকে আর হুলো বাবু নামে ডাকে না সন্ধ্যা!-আকাশ পুরো ফেঁসে গেছে বলছেন দর্শক!

Related Articles