বাংলা সিরিয়াল

আমনের মাথা উঁচু করে বাঁচার লড়াই টিআরপি খুব ভালো ছিল কিন্তু ধারাবাহিকটিকে ষড়যন্ত্র করে স্লট লিড অবস্থায় ৯:০০ টার স্লট থেকে তাড়িয়ে দেওয়া হয়!

কখনো কখনো দেখা যায় কোন কোন ধারাবাহিক শেষ হয়ে যায় কিন্তু শেষ হয়ে যাওয়ার পরেও দর্শকের মনে একটা রেখা টেনে দিয়ে যায় এটা কেই বলা হয় স্মৃতি, এটাকেই বলা হয় জনপ্রিয়তা।

বর্তমানে একাধিক ধারাবাহিক যখন তিন মাস থেকে ছয় মাসের মধ্যে শেষ হয়ে যাচ্ছে সেখানে দাঁড়িয়ে কিছু কিছু ধারাবাহিক এমন থাকে যেগুলি শেষ হয়ে যাওয়ার পরেও দর্শকরা সেই ধারাবাহিক নিয়ে রীতিমতো আলোচনা করেন। যেমন জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক মোহনা শেষ হয়ে যাওয়ার পরেও আজও দর্শক আলোচনা করেন ঐরকম ধারাবাহিক আর এলো না।

ঠিক সেইরকম‌ই স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক কোড়া পাখি, এই ধারাবাহিকটি হয়ত খুব বেশিদিন চলে নি তবে দর্শকের মনে এই ধারাবাহিক একটা চিরস্থায়ী আসন দখল করে নিয়েছে যেই কারণে আজও এই ধারাবাহিক নিয়ে রীতিমতো আলোচনা হয়।

আরও পড়ুন : কচুর মাথা নায়ক নায়কা কি দেখে বানায় কে জানে। সব নাটকে খলনায়কা গুলো সত্যিকার অর্থে ভালোবাসে-অনুরাগের ছোঁয়া দেখে বলছেন দর্শক

প্রচুর মানুষ আজ‌ও মহিলা সাংবাদিক আমনের লড়াই নিয়ে কথা বলেন। অনেকে মনে করেন রীতিমত ষড়যন্ত্র করে এই ধারাবাহিকটি শেষ করে দিয়ে স্টার জলসার ওপর একটি ধারাবাহিক নিয়ে আসা হয়। অনেকে আবার বলেন আমনের সেই গল্প কপি করি বর্তমানে স্টার জলসা নতুন ধারাবাহিক এনেছে।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“মনে পড়ে কোড়াপাখি ধারাবাহিক টির কথা? ধারাবাহিক টি খুব সুন্দর হতো এক গ্রামের মেয়ে আমনের মাথা উঁচু করে বাঁচার লড়াই টিআরপি খুব ভালো ছিল কিন্তু ধারাবাহিক টি কে ষড়যন্ত্র করে

সলট লিড অবস্থায় ৯:০০ টার স্লট থেকে তাড়িয়ে দেওয়া হয় তবে এই ষড়যন্ত্রের শাস্তি পেয়েছিল কারন ভাগ্যলক্ষ্মী সিরিয়াল কোড়াপাখির থেকেও কম পর্বে বন্ধ হয়ে যায় এই ধারাবাহিক এর আমনের লড়াই আমাদের মুগ্ধ করতো আমনের স্বপ্ন ছিল সাংবাদিক হওয়ার এখন আবার সেই থিম কপি করে একন বদুয়া সেলিয়াল এসেছে যেটা ডাহা ফলপ”

Related Articles