বাংলা সিরিয়াল

এই মুহুর্তে বাংলা টেলিভিশনের সবথেকে বড় ছাগল!আগে ভাবতাম রোহিতটাই বোধহয় সবথেকে বড় গাধা, কিন্তু এই অনিকেত আমার সমস্ত ধারণাকে একেবারে ভুল প্রমাণিত করে!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো কোন গোপনে মন ভেসেছে। এই ধারাবাহিকে দেখা যায় অনেকেতের এক্স গার্লফ্রেন্ড অহনা ফিরে এসেছে এবং ফিরে আসার পরে সে নানান রকম মিথ্যে কথা বলে অনিকেতের মন আবার ভুলিয়ে দিতে চাইছে।

সে বলছে তার সাথে নাকি খুব খারাপ ব্যবহার করেছিল এক পাবের মালিক আর সে তার প্রতিবাদ করাই তার ক্যারিয়ার বরবাদ করে দেওয়া হয় কিন্তু সত্যি তো এটাই এই সবটাই মিথ্যে। শ্যামলী সেইটা বোঝে সমস্তটা প্রমাণ করতে মরিয়া হয়ে ওঠে। কিন্তু ধারাবাহিকে দেখা যায় যে প্রথমবার শ্যামলীর পাতা ফাঁদে পা দেয় নি অহনা।

অহনা থেকেই বুঝে যায় তাকে ফাঁদে ফেলা হচ্ছে,যে কারনে সে পাবে যায় না যার ফলে কিছুটা ভুল বোঝাবুঝি সৃষ্টি হয় শ্যামলী ও অনিকেতের মধ্যে। যদিও এতে শ্যামলীর প্রতি ভালোবাসা এতটুকুও কমেনি অনিকেতের।

আরও পড়ুন : চিনিতে কি পরিমান সাসপেন্স দিয়েছে!হেমাঙ্গিনী নিজের স্বার্থসিদ্ধির জন্য যাদের সরিয়েছে, তারা সবাই বেঁচে আছে বেনারসে!এবার হবে পাপের বিনাশ!

তবে প্রথমবারের চেষ্টায় সফল না হলেও দ্বিতীয়বারের চেষ্টায় শ্যামলী সফল হয় এবং অহনার মুখোশ টেনে খুলে দেয় অনিকেতের সামনে। অনিকেত কে যে অহনা বোকা বানাচ্ছিলো এই বিষয়টা পুরো পরিষ্কার হয়ে যায় সকলের সামনে। অনিকেত নিজেকেই নিজে দোষারোপ দিতে থাকে, যে সে এতটা বোকা সে কি করে আবার একই ভুল করলো।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“ এই মুহুর্তে বাংলা টেলিভিশনের সবথেকে বড় ছাগল.!আগে ভাবতাম রোহিতটাই বোধহয় সবথেকে বড় গাধা, ছাগল, ভেড়া ইত্যাদি ইত্যাদি.!

কিন্তু এই অনিকেত আমার সমস্ত ধারণাকে একেবারে ভুল প্রমাণিত করে দিয়েছে.! মানে এর মতো গাধা, ছাগল, ভেড়া বোধয় জগৎ সংসারে খুব বেশি একটা নেই.!! বাকি এই অনিকেত চরিত্রটাকে নিয়ে তোমাদের কি বক্তব্য.! অবশ্যই জানিও কমেন্ট করে..!!”

Related Articles