বাংলা সিরিয়াল

মন্দার পর্ব শেষ হতে না হতেই অহনা পর্ব শুরু! শ্যামলী যেন চিরদুখিনী!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক কোন গোপনে মন ভেসেছেতে দেখা যাচ্ছে মন্দার পর্ব মিটতে না মিটতেই অহনা পর্ব শুরু। অনেকে নতুন প্রোমো দেখে বলছেন শ্যামলী চিরদুখিনী তার দুঃখের অবসান হবে না কোনদিন।

কোথায় ভাবা গেল এবার শ্যামলী একটু সুখী হবে তা না আবার সতীন এসে জুটলো। শ্যামলী আর অনিকেত একটি রেস্টুরেন্টে যায় সেজেগুজে নিজেদের টাইম স্পেন্ড করতে, শ্যামলী তখন অনিকেতকে তার অতীতের কথা জিজ্ঞেস করে হঠাৎ, শ্যামলী জিজ্ঞেস করে যে,স্যার কার জন্য আপনি সবকিছু ছেড়ে দিয়ে বিদেশ চলে গিয়েছিলেন?কে সেই মেয়ে ?

তখন অনিকেত বলে,তার নাম ছিল অহনা। সে আমার সব টুকু ভালোবাসা নিয়ে আমার জীবন থেকে চলে গেছে। তখন শ্যামলী বলে, সে যদি আবার আপনার জীবনে ফিরে আসে? তখন অনিকেত বলে সে আর কোনোদিন ফিরবে না।

আরও পড়ুন : গীতার কোপ লাগলো পিঠএ বেন্ডেজ মাথায়?এটা কি?-স্লটলিড করে বলেই গাঁজা মেনে নেব না

ঠিক সেই সময় অহনা সেই রেস্টুরেন্টে গিয়ে অনিকেত কে ডাকে,বলে অনিকেত। অনিকেত অহনা কে দেখে অবাক হয়ে যায় আর শ্যামলী ও চমকে ওঠে।

এই প্রোমো দেখে অনেকে বলেন, এটার কোন দরকার ছিলো? শ্যামলীর এক কিস্সা শেষ হতে না হতেই অনিকেতের এক কিস্সা শুরু হয়ে গেল। কেউ আবার বলছেন যে এটা নিশ্চয়ই অনিকেতের মা অপরাজিতার কারসাজি। শ্যামলীর কাছে হেরে যাচ্ছিলো বলে নিজেই গিয়ে অহনাকে ডেকে এনেছেন।

Related Articles