বাংলা সিরিয়াল

রোশনাইয়ের ভিডিও কলে সিঁদুর দানের পর শ্যামলীর নতুন উদ্যোগ মাথা ব্যান্ডেজ দিয়ে সিঁদুর দান!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক কোন গোপনে মন ভেসেছেতে দেখা যায় যে অনিকেতকে কিডন্যাপ করে নিজের কাছে বেঁধে রাখে মন্দার গুন্ডা। অনিকেত কে বাঁচানোর জন্য শ্যামলি নিজে বিয়ের সাজে গিয়ে হাজির হয় মন্দার এর সামনে। যেহেতু অনিকেত কে মন্দার আটকে রেখেছে সেই কারণে জোড়া বাড়ির কেউ শ্যামলীকে সাহায্য করে না।

শ্যামলী অপরাজিতা কে কথা দিয়ে যায় সে স্যারকে সুস্থ করে ফিরিয়ে দেবে। অন্যদিকে দেখা যায় যে, অনিকেতকে বেঁধে রেখে অনিকেতের সামনেই শ্যামলীর সাথে মালাবদল করে, সাত পাক ঘুরে সিঁদুর পরায় মন্দার। অনিকেত বাধা দেওয়ার চেষ্টা করলে শ্যামলী হাত জোর করে অনুরোধ করে।

মন্দারের সাথে শ্যামলীর বিয়ে হয়ে গেলে মন্দার অনিকেত কে সেই জায়গায় রেখে দিয়ে শ্যামলীকে নিয়ে পালায়। শ্যামলী তখন মন্দার কে মেরে অনিকেত কে উদ্ধার করে কিন্তু অনিকেত খুব কষ্ট পায় এই ভেবে শ্যামলীর এত বড় সর্বনাশ সে আটকাতে পারলো না।

আরও পড়ুন : রহস্য আবার মানুষ দেখলে হয়?মানুষদের এখন ভালো কিছু পছন্দ হয় না!চিনি নিয়ে কী বলছেন দর্শক?

কোন গোপনের মন ভেসেছেতে এরপর আসে নতুন টুইস্ট যেখানে,শ্যামলী অনিকেত কে বলে, মন্দার আমায় সিঁদুর পড়িয়েছে ঠিকই কিন্তু আমার সিঁথি রাঙাতে পারে নি। তখন অনিকেত অবাক হয়ে বুঝতে পারে না ব্যাপারটা কী ঘটেছে। তখন শ্যামলী তার নিজের মাথা থেকে নকল পরা চুল খুলে ফেলে। তাই দেখে অনিকেত অবাক হয়ে যায়। তারপর অনিকেত মুচকি হেসে শ্যামলীর দিকে তাকিয়ে থাকে।

অন্যদিকে বিয়ের এরকম বিষয় দেখে শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায় হাসাহাসি আর সমালোচনা।একজন নেটিজেন লিখেছেন যে,“রোশনাইয়ের ভিডিও কলে সিঁদুর দানের পর শ্যামলীর নতুন উদ্যোগ মাথা ব্যান্ডেজ দিয়ে সিঁদুর দান”

Related Articles