বাংলা সিরিয়াল

প্রতীক আর সৌনকের মধ্যে কে পজেটিভ কে নেগেটিভ বোঝা যাচ্ছে না!-কোন গোপনে দেখে দ্বন্দ্বে দর্শক!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো কোন গোপনে মন ভেসেছে। এই ধারাবাহিকে দেখা যায় যে, রোহিনী কলেজে পড়ার সময় থেকে সৌনকের প্রেমে পড়ে, এরপর তারা দুজন মিলে লুকিয়ে বিয়ে করে নেয়, এই বিয়ের পরই সৌনক রাতারাতি গা ঢাকা দেয়, এরপর বিগত পাঁচ বছর ধরে রোহিনী সবকিছু লুকিয়ে গেছিল বাড়ির সকলের থেকে।

শ্যামলী তৎপরতায় সমস্ত সত্যি সামনে আসে এবং শ্যামলী রোহিনীর হারানো ভালোবাসা খুঁজে দিতে তৎপর হয়। তারপর সৌনককে যখন খুঁজে পাওয়া যায়, তখন জানা যায় কলেজে পড়াকালীন সে একটি উগ্রবাদী সংগঠনের সাথে যুক্ত হয়ে গিয়েছিলো যে কারণে সে পালিয়ে পালিয়ে বেড়াতো।

আরও পড়ুন : কথায় যা এপিসোড হলো চোখে জল আনতে বাধ্য কথার মামাকে গাড়ি ধাক্কা দিয়ে মেরে ফেলা হলো

এরপর বিয়ের দিন আবার পালিয়ে যায় সৌনক, প্রতীক এসে জানাই সৌনক আর ফিরবে না, বাড়ির লোকের কথায় প্রতীককে বিয়ে করতে রাজি হয় রোহিনী কিন্তু দর্শকদের মধ্যে অনেকেই প্রতীককে সন্দেহ করছেন।

অনেকেরই বক্তব্য যে এদের দুজনের চালচলন দেখে মনে হচ্ছে যে এই সমস্তটা প্রতীকের প্ল্যান, যেভাবে শৌনককে বাড়িতে আশ্রয় দিয়েছিল প্রতীক আবার শৌনক ফিরে এলে দুজনের মধ্যে যেভাবে চোখে চোখে কথা হচ্ছে তাতে প্রতি চরিত্রটা আদৌ পজেটিভ না নেগেটিভ তা নিয়ে রীতিমতো দন্দ্বে পড়েছেন দর্শক।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“এই প্রতীক আর সৌনক/অভিজিৎ এদের নিয়ে আমি খুব ই কনফিউজড হয়ে যাচ্ছি কে যে ভালো আর কে যে খারাপ কে যে সঠিক আর কে যে ভূল কার সাথে যে রোহিনির বিয়ে হবে! আর কার সাথে যে বিয়ে হওয়া উচিৎ!

সব মিলিয়ে পুরো কনফিউজড হয়ে যাচ্ছি মাঝেমধ্যে মনে হচ্ছে আমার এরা দুজন মিলেই প্ল্যান করে সব টা করছে মানে প্রতীক খারাপ আমি বলতে চাইছি না,কিন্তু ও তো প্রথম থেকেই রোহিনি কে ভালোবাসে!আর ভালোবাসার জন্য তো মানুষ কি না করে!

আরও পড়ুন : আগে ছিলো কাঁটা চামচ এখন চপ স্টিকস!নায়িকার খেতে কোনদিন শিখবে না!-রোশনাই নিয়ে তীব্র ট্রোলিং

এমন ও হতে পারে হয়তো প্রতীক ই সব টা বুঝে সৌনক কে টাকা অফার করেছিলো রোহিনি কে ছেড়ে দেয়ার জন্য আর সৌনকের ও হয়ত ওই সময় খুব টাকার প্রয়োজন ছিলো আর রোহিনির প্রতি ওর ভালোবাসা টা ওতটাও গভীর ছিলো না তাই ও প্রতীকের প্রোপোজাল এ রাজি হয়ে গেছিল এ সবটাই আমার মনে হলো তাই বললাম এরম কিছু না হতেই পারে! বাট যাই বলো এই দুজন প্ল্যান করেই সব টা করছে কেন যেন মনে হচ্ছে আমার আর মনে হওয়ার বড় কারণ হলো প্রতীক আসার পর ওর দিকে তাকিয়ে সৌনকের দেয়া হাসি,এক্সপ্রেশন টা যেন মনে হলো প্রতীক সব টা জেনেই এসছে”

Related Articles