বাংলা সিরিয়াল

শ্যামলীর প্রাণ সংশয়! বৈদ্যনাথের কৃপায় অনিকেতের ভালোবাসায় ঘটবে কি মিরাক্কেল? নাকি স্মৃতি হারাবে তারও?

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো কোন গোপনে মন ভেসেছে। এই ধারাবাহিকের নতুন প্রোমো এসেছে,যেখানে দেখা যাচ্ছে যে,পূর্ব পরিকল্পনা মতো অহনার কিডন্যাপিংএর প্ল্যান সফল হয়েছে ও এরপরে অরুনাভ টাকা নিতে আসে ছদ্মবেশে আর অনিকেত দিয়েও দেয় কিন্তু অনান্য বারের মতো এইবার‌ও তাদের পরিকল্পনা তে জল ঢেলে দিতে হাজির হয় শ্যামলী কিন্তু এইবার অরুণাভ মারাত্বক হয়ে ওঠে ও আক্রমণ করে বসে ঘুরিয়ে শ্যামলীর ওপর।

ধারাবাহিকের প্রোমো তে দেখা যায় যে, শ্যামলী মুখোশ পরে থাকা অরুণাভর সাথে লড়াই করতে থাকে ও অরুণাভর হাত থেকে টাকা কেড়ে নিতে চেষ্টা করতে থাকে। শ্যামলী বলতে থাকে যে,কিছুতেই আমি স্যারের টাকা নিয়ে তোমাকে পালাতে দেবো না।

তখনই মুখোশের ভিতর থেকে অরুণাভ মনে মনে বলে যে, তুমি বার বার আমার মুখের থেকে গ্রাস কেড়ে নাও এবার আর আমি তোমাকে ছাড়বো না,যেমন কথা তেমন‌ই কাজ করে সে। শ্যামলীর উদ্দেশ্য বন্দুক বের করে গুলি ছুঁড়ে দেয়।

আরও পড়ুন : পিঙ্কি বৌদি আসলে খারাপ না ভালো?-সেনগুপ্ত বাড়ির বড় বউকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় জোর তর্ক শুরু হল!

শ্যামলির বুকে গুলি লাগে আর সে স্যার বলে চিৎকার করে মাটিতে পড়ে যায়,তখন অরুনাভ টাকাটা নিয়ে সেখান থেকে পালিয়ে যায়। শ্যামলীকে এইবার হাসপাতালে ভর্তি করা হয়, তার রীতিমতো প্রাণ সংশয়, ডাক্তার অনিকেতকে বলেই দেয় যে, কন্ডিশন ক্রিটিকাল, আমি কোনও আশা দেখতে পাচ্ছি না।

এই কথা শুনে অনিকেত খুব কষ্ট পায় আর সঙ্গে সঙ্গে মন্দিরে ছুটে যায়। মন্দিরের ঠাকুরমশায় তখন অনিকেতকে বলে, যেখানে সব ডাক্তার হাত তুলে দেয় সেখানেই তো এই বৈদ্যনাথ মহাদেবের লীলা। তারপর দেখতে পাই যে অনিকেত কলসি ভর্তি জল কাঁধে করে নিয়ে মহাদেব কে প্রদক্ষিণ করছে।

Related Articles