বাংলা সিরিয়াল

মন্দারের অতীত জীবন কাহিনী শুনে শ্যামলীর শাশুড়ি পর্যন্ত কেঁদেছে! অনেক ইমোশনাল এপিসোড হয়েছে কোন গোপনে মন ভেসেছেতে-বলছেন দর্শক

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক কোন গোপনে মন ভেসেছে। এই ধারাবাহিকে দেখা যাচ্ছে যে, শ্যামলী এবং অনিকেত মিলে মন্দারকে আটকানোর অনেক চেষ্টা করে কিন্তু কোন ফল হয় না মন্দার বাড়ি থেকে বেরিয়ে যায় এরপর শ্যামলীর অনুরোধে অনিকেত বাইরে বেরিয়ে গিয়ে মন্দার কে ধরে নিয়ে আসে।

তখন মন্দারের চরিত্র নিয়ে নানান রকম কথা বলছিলেন অপরাজিতা, মন্দার তার প্রতিবাদ করে বলে যে তার অনেক দোষ থাকতে পারে কিন্তু সে কখনো কোন নারীর সম্মান নিয়ে খেলা করে নি। শ্যামলী কে সে ভালোবাসতো কিন্তু কখনো শ্যামলীর সাথে কোন খারাপ আচরণ সে করে নি। কারণ সে জানে একজন মেয়ের কাছে তার সম্মান কতটা গুরুত্বপূর্ণ।

আরও পড়ুন : বেচারা এমনিতেই কল করার বিষয়টা নিয়ে জেলাস!এখন আবার এতো সুন্দর করে সাজগোজ করার পর মিটমিট করে হাসলে কেমনডা লাগে!-শুভবিবাহ দেখে বলছেন দর্শক!

এরপর সে তার নিজের অতীত ইতিহাস বলে, নিজের অতীত ইতিহাস বলতে গিয়ে মন্দার বলে যে, সে যে লোকটাকে খুন করেছে সেই লোকটা তার বোনকে তুলে নিয়ে গিয়েছিল এবং তারপর তার বোনকে মৃত অবস্থায় পাওয়া যায়, আইন যখন সেই লোকটিকে শাস্তি দিলো না তখন মন্দার নিজের হাতে আইন তুলে নিল এবং লোকটাকে শাস্তি দিল।

এর জন্য আজ সমাজের চোখে সে অপরাধী কিন্তু তার নিজের কোন আক্ষেপ নেই কারণ সে যা করেছে ঠিক করেছে। নিজের বোনের অপরাধীকে শাস্তি দিতে গিয়ে আজ মন্দার অপরাধী হয়েছে জেনে অপরাজিতাও চুপ করে গেলেন।

আরও পড়ুন : বৌদি আর ননদের কি সুন্দর মিষ্টি মুহূর্ত!ডলির জন্য তেল ছাড়া সিঙ্গারা বানালো সুধা দেখে বলছেন দর্শক!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“আজকে কোন গোপনে মন ভেসেছেতে হতে চলেছে খুব ইমোশনাল এপিসোড….

অনেক হেটার বলবে রোশনাই দেখব রোশনাই ভালো হবে….তোমরা রোশনাই দেখো , এটলিস্ট ফোনে কোন গোপনে দেখো তারপর বলবে…. মন্দারের জীবন কাহিনী…..এমন এপিসোড দেখিয়েছে শ্যামলীর শাশুরি পর্যন্ত কেঁদেছে আজ রাত ৮:৩০ কোন গোপনে মন ভেসেছে”

Related Articles