বাংলা সিরিয়াল

সত্যি ভালবাসা কি এক জিনিস শত্রুকেও মিলিয়ে দেয়!-শ্যামলীর গুলি লাগায় মন্দার অনিকেতের এক্সপ্রেশন দেখে বলছেন দর্শক!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক কোন গোপনে মন ভেসেছে তে দেখা যায় যে,অহনার কিডন্যাপিংয়ের খবর শুনতে পেয়েই অরুনাভ পুলিশে খবর দেওয়ার নাম করে বেরিয়ে যায় ও তারপর সে কিডন্যাপার হয়ে অনিকেত কে ফোন করে ও তার কাছ

থেকে ২০ লক্ষ টাকা চায়, শ্যামলীর সন্দেহ হয়,সে বলে, অহনার নিজের বাড়ির লোক থাকতে কিডন্যাপাররা স্যারকেই ফোন করলো কেন?এখানে কোনো গন্ডগোল আছে, তাদের এক্ষুনি থানায় যাওয়া উচিত, কিন্তু তার কথা অনিকেত কানেই তোলে না। অন্য দিকে মন্দার‌‌ও বলে, আমাকে বলুন আমি সাহায্য করতে পারি, আমার অভিজ্ঞতা আছে এসব বিষয়ে আর আমার সোর্সও আছে।

কিন্তু অনিকেত কোনো কথা না শুনেই তাকে তাড়িয়ে দেয় ,পরে অনিকেত শ্যামলী আবার মন্দারের কাছে যায় এবং মন্দারের থেকে বুদ্ধি নেয়।এরপর মন্দারের বুদ্ধিমতোই টাকাটা দিয়ে দেয় এবং ব্যাগের মধ্যে ট্র্যাকার লাগিয়ে দিয়ে কিডন্যাপারের পর্যন্ত পৌঁছে যায় তারা।

আরও পড়ুন : ‘নীলুকে জেল এ দেওয়া হোক!গল্পের মোড় ঘুরিয়ে রাই শৌর্যর মিল দেওয়া হোক!’-মিঠিঝোরা তে নীলু কখনো শোধরাবার নয় বলছেন দর্শক!

এরপর কিডন্যাপারদের কাছে গিয়ে ঝামেলা লাগে, টাকার ব্যাগ নিয়ে শ্যামলী এবং মুখোশ পরা অরুনাভর মধ্যে ঝামেলা লাগে আর তারপর অরুনাভ শ্যামলীকে গুলি করে দেয়। শ্যামলীর গুলি লাগায় অনিকেত এবং মন্দারের অবস্থা ছিল দেখার মতো!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“
এই মোমেন্টটা এত্তো বেশি গুজবাম্প দিচ্ছিল যা বলার বাইরে। শ্যামলীর গুলি লেগেছে আর শ্যামলী চিৎকার করেছে ঠিক তখনই অনি আর মন্দার এই রকম একটা এক্সপ্রেশন দেয়।

আগে ছুটে আসে অনিকেত,ভেঙে পড়ে কিন্তু হসপিটালের কাছে নিয়ে যাওয়ার কথা মন্দার আগে বলে। দুইজন মিলে শ্যামলীকে হসপিটালে নিয়ে যায়। সত্যি ভালবাসা কি এক জিনিস শত্রুকেও মিলিয়ে দেয়!”

Related Articles