বাংলা সিরিয়াল

শ্যামলী অনিকেতের ঠিকানা জেনে শ্যামলীর পিছু ধাওয়া করল মন্দার! কোন গোপনে মন ভেসেছে তে আসছে নতুন টুইস্ট!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ধারাবাহিক হলো কোন গোপনে মন ভেসেছে। এই ধারাবাহিকে দেখা যায় যে সবাই যখন জানতে পেরে যায় যে, শ্যামলী আসলে তিস্তা, তখন জোড়া বাড়ির সকলে আবার তাকে ভুল বুঝতে থাকে।

শ্যামলী তখন জোড়া বাড়ি ছেড়ে উত্তরবঙ্গে চলে যায় উত্তরবঙ্গে যাওয়ার পরে সে সেখানকার কুখ্যাত স্থানীয় ডন মন্দার চৌধুরীর চোখে পড়ে মন্দার চৌধুরী তাকে বিয়ে করবার জন্য পাগল হয়ে ওঠে আর তার বাড়ির লোক ও মন্দার চৌধুরীর সাথে তার বিয়ে দিয়ে দেয়।

অন্যদিকে ব্যবসার কাজে অনিকেত অন্য জায়গায় যাচ্ছিলো, তখন মাঝ রাস্তায় সে শুনতে পায় যে, একজন ডন একজন মেয়েকে কিডন্যাপ করেছে, সে মেয়েটি বিবাহিত এবং সে কলকাতার মেয়ে তখন তার মনে হয় এই মেয়েটি শ্যামলী নয়তো? এরপর অনিকেত গিয়ে শ্যামলীকে উদ্ধার করে এবং অনিকেত শ্যামলী দুজনে মিলে পালাতে থাকে।

আরও পড়ুন : পর্নাকে ফাঁদে ফেলতে টোপ দিল অভিমুন্য! পর্নার মুখে দাদা ছাড়া সৃজন ডাক শুনে ভিরমি খেলো সৃজন

এই ধারাবাহিকে সম্প্রতি দেখা যাচ্ছে যে,অপরাজিতার কথা শুনে শ্যামলী যখন চলে যাবে বলে মনস্থির করে, তখন তাকে অনিকেত আটকে রাখে। এরপর অনিকেত তার মাকে বলে, শ্যামলী কোথাও যাবে না।

এটা শুনে অপরাজিতা অনিকেত কে বলে, আজ থেকে তোর সাথে আমার সব সম্পর্ক শেষ আর তুই প্রমান করে দিলি, যে তুই আমার নিজের সন্তান না। এটা বলে অপরাজিতা চলে গেলে অনিকেতও তার মায়ের পেছন পেছন যায়। এই দিকে শ্যামলী যখন নিজেকেই দোষী ভাবেছে,তখন ঠাম্মি এসে বলে, এতে তার কোনো দোষ নেই।

অনিকেত‌ও তার ঘরে মন খারাপ করে বসে থাকে,সেই সময় শ্যামলী তার ঘরে যায় এবং সে অনিকেতের কাছে ক্ষমা চায় ও বলতে থাকে- তার জন্যই আজ মা-ছেলের সম্পর্ক খারাপ হয়ে গেলো। অনিকেত শ্যামলীকে এসব ভাবতে বারণ করে, এরপর শ্যামলী অনিকেতের মন ভালো করার জন্য একটা গান ধরে,অনিকেত সেই গান শুনে অঝোরে কাঁদতে থাকে,

আরও পড়ুন : ফুলকির খাবারে ড্রাগস দিতে গিয়ে হাতেনাতে ধরা পরল শালিনীর লোক!

শ্যামলী তার কান্না মুছিয়ে দেয়, অনিকেত শ্যামলীর কাঁধে মাথা দিয়ে শুয়ে পড়ে। ওদিকে মন্দার আবার শ্যামলীর খোঁজখবর না পেয়ে, শ্যামলীর ভাইয়ের বাড়ি গিয়ে তার গলা টিপে ধরে আর তার কাছ থেকে শ্যামলী ও অনিকেতের ঠিকানা জেনে নেয়। শ্যামলী অনিকেতের ঠিকানা জেনে শ্যামলীর পিছু ধাওয়া করল মন্দার! কোন গোপনে মন ভেসেছে তে আসছে নতুন টুইস্ট!

Related Articles