বাংলা সিরিয়াল

ভালোবাসার মানুষ হয়ে গেলো বোন!কোন গোপনে মন ভেসেছে তে নতুন টুইস্ট!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক কোন গোপনে মন ভেসেছে দেখা যায় যে মন্দারের জ্বর এলে, তার ঠান্ডা লাগলে, তাকে শক্ত করে জড়িয়ে ধরে রোহিনী, এরপর গুন্ডারা মন্দারের পিছু নিলে রোহিনী মন্দার কে বাঁচায়।

মন্দার তখন রোহিণীকে বলে যে, এবার তুমি চলে যাও, তোমার ফিরে যাওয়ার এখন সময় হয়ে গেছে, ঠিক শ্যামলী যেভাবে পালিয়ে গিয়ে ছিলো, সেভাবেই তোমাকেও এখান থেকে বের করে দেবো। কিন্তু রোহিণী সেখান থেকে যেতে চায় না সে বলে,আমি কোথাও যাবো না, তুমি আমার সাথে চলো। মন্দার বলে, কোথায় যাবো? রোহিনী বলে, তুমি আমার সাথে কোলকাতা আমার বাড়িতে চলো!

আরও পড়ুন : আজকের episodeটা বেশ ভালো লাগলো আর সাথে সম্পাকে এতো ভয়ানক রূপে যে এদের সামনে আসবে বুঝতেই পারিনি!

এইকথা শুনে মন্দার ভাবে তাকে পুলিশে দেওয়া হবে তাই সে বলে, বাহ ম্যাডাম বাহ, আমাকে পুলিশে দেওয়ার তো ভালো প্ল্যান করেছেন! রোহিণী বলে, তুমি বুদ্ধু ছিলে, আর বুদ্ধুই থেকে গেলে!

আমার যদি তোমাকে পুলিশেই দেওয়ার হতো, তাহলে কি এতোদিন অপেক্ষা করতাম? তখন মন্দার রাজি হয়ে যায় এরপর রোহিনী আসল কাজটা করে। সে তাকে কালী মায়ের কাছে নিয়ে গিয়ে, অগ্নি সাক্ষী রেখে তাকে দিয়ে প্রতীজ্ঞা করিয়ে নেয়,যে, সে যেন শ্যামলীকে বোনের চোখে দেখে।

এই কথা শুনে মন্দার কেঁদে ফেলে, তখন তাকে রোহিনী বোঝায়,শ্যামলী তাকে ভালোবাসে না আর এইভাবে কারো ভালোবাসাও পাওয়া যায় না।

আরও পড়ুন : এতোকিছুর ভিড়ে কেউ খেয়ালই করছে না যে আমাদের পার্বতী দি জয়েন্ট সোলাট পেয়েছে!

এরপর কষ্ট হলেও, শ্যামলীর পুরনো কথাগুলো ভাবে আর অনিকেতকে দাদা ও শ্যামলীকে বোন বলে মানার প্রতীজ্ঞা করে কিন্তু এরপর মন্দার বলে যে, আমাকে তোমার বাড়ির লোক থাকতে দেবে কেন? কারণ আমি আগের বার যা করেছি! রোহিণী বলে, সেটা আমার দায়িত্ব, আমি তোমাকে নিজের বন্ধু হিসেবে নিয়ে যাবো।

Related Articles