বাংলা সিরিয়াল

এই সিকোয়েন্সগুলো বেশিরভাগ সময় মেয়েদের ক্ষেত্রে দেখানো হয়!আজকের রণজয় এর অভিনয় নতুন করে আবার ভালো লাগল!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘কোন গোপনে মন ভেসেছে’। এই ধারাবাহিকে দেখা যায় যে,শ্যামলী অহনার কিডন্যাপারকে ধরতে গুলি খায় আর তারপর হাসপাতালে তাকে ভর্তি করে মন্দার আর অনিকেত। হাসপাতালে ডাক্তার রা অনিকেত কে মুখের উপর জবাব দিয়ে দেয় ও বলে যে,শ্যামলীকে বাঁচানো এখন উপর ওয়ালার হাতে। এরপর বৈদ্যনাথের মন্দিরে রীতিমতো হত্যে দিয়ে পড়ে থাকে অনিকেত।

১০৮ ঘড়া জল সে বৈদ্যনাথের মন্দিরে গিয়ে বাবার মাথায় ঢালে। এরপর অসাধ্য সাধন হয় এবং শ্যামলীর যেন নতুন করে আবার জন্ম হয়। ডাক্তাররা যেখানে হার মেনে গিয়েছিল সেখানে নতুন করে আবার শ্যামলী চোখ মেলে তাকায় অনিকেতের ভক্তিতে সাড়া দেয় শ্যামলী।

আরও পড়ুন : সৌন্দর্যের অপর নাম পায়েল দে!13 বছর আগের বেহুলা ও আজকের Photoshoot এর ছবি!-আজ‌ও পায়েলের বেহুলা লুকের নস্টালজিয়ায় বিভোর দর্শক

অন্যদিকে এই পর্ব দেখে মুগ্ধ হয়ে গেছেন দর্শক কারণ আজ অব্দি সব সময় দেখা গেছে যে নায়করা অসুস্থ হয় আর নায়িকাদের এই সমস্ত অসাধ্য সাধন করতে হয় কিন্তু এই প্রথম কোন ধারাবাহিককে দেখানো হলো যে নায়িকাকে সুস্থ করার

জন্য নায়ক এত কিছু করছে এমন কি কাঁচের ওপর দিয়ে পর্যন্ত হেঁটে গিয়ে নায়িকা কে সুস্থ করার চেষ্টা করছে। তাই এই পর্বের প্রশংসায় রীতিমত পঞ্চমুখ হয়ে উঠেছেন দর্শক। প্রচুর মানুষ এই ধারাবাহিকের প্রশংসা করেছেন।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“আজকের #রণজয় এর অভিনয় নতুন করে আবার ভালো লাগল। এতদিন রাগী,হিংস্র একটা পজেটিভ ক্যারেক্টার যে নিজের স্ত্রীর জন্য সব করতে পারে। আর যেই শ্যামলীর রিকভারির খবর এলো তখন একদম শিশুর একটা হাসি দিলো।

আরও পড়ুন : চিনিতে কি পরিমান সাসপেন্স দিয়েছে!হেমাঙ্গিনী নিজের স্বার্থসিদ্ধির জন্য যাদের সরিয়েছে, তারা সবাই বেঁচে আছে বেনারসে!এবার হবে পাপের বিনাশ!

আর অরুনাভর পথে কাঁচ দেওয়া দেখেও খারাপ লাগল। কিন্তু ও যখন তার উপর দিয়েই হেঁটে যেতে লাগলো তখন খুবই ন্যাচরাল লাগলো অ্যাক্টিংটা। অথচ ভাবতে অবাক এই সিকোয়েন্সগুলো বেশিরভাগ সময় মেয়েদের ক্ষেত্রে দেখানো হয়। আরো ভালো লাগলো মন্দারের রিয়েলাইজেশনটা। একদম পারফেক্ট ট্রান্সপারেশন। দুর্দান্ত দুর্দান্ত দুর্দান্ত

#KonGoponeMonBhesechhe”

Related Articles