বাংলা সিরিয়াল

খড়কুটো আমি দেখতাম আর চাইতাম যেন তিন্নির সাথে সৌজন্যের বিয়ে হয়! তৃতীয় ব্যক্তি হলেও তিন্নি কে ভিলেনের চোখে দেখেন নি দর্শক

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো খড়কুটো। এই ধারাবাহিকে দেখা যায় যে, ধারাবাহিকের নায়িকা ছিল গুনগুন, কিন্তু অনেকেই গুনগুনকে পছন্দ করতে পারতো না। কারণ গুনগুন চরিত্রের মধ্যে অত্যাধিক ন্যাকামো ছিল যা অনেকের পছন্দ ছিলো না।

অন্যদিকে গুনগুনের বিপরীতে থাকা চরিত্র তিন্নি সে তৃতীয় একজন ব্যক্তি হলেও তাকে অনেকেই সাপোর্ট করতেন অনেকেই মনে করতেন যে, সৌজন্যের সাথে গুনগুন নয়, তিন্নি কে মানায়। এই মানানোর কারণ হিসেবে তারা দাবি করতেন যে তিন্নি যতটা শিক্ষিত,সৌজন্য‌ও ঠিক ততটাই শিক্ষিত। তাই দুজনের মধ্যে একটা ওয়েল ম্যাচ আছে।

কিন্তু অনেকেই মনে করেন যে শুধু শিক্ষার জন্য নয় তিন্নির গুণগুণকে হিংসা করাটাও যথেষ্ট জাস্টিফাইড। সেই দিক থেকে দেখতে গেলে গুণগুণ বাংলা টেলিভিশনের এমন একটি চরিত্র যে, নায়ক নায়িকার মধ্যে সম্পূর্ণ তৃতীয় ব্যক্তি হয়েও কখনো ভিলেনের মতো তকমা পায় নি বরং তার প্রতি দর্শকের মনে একটা অন্য রকমের অনুভূতি তৈরি হয়েছে।

সময়ের সাথে সাথে যে অনুভূতি আরো গাঢ় হয়েছে ফিকে হয়ে যায় নি। যদি ও অনেকেই মনে করেন, শিক্ষা দিয়েই সবটা হয় না। কারণ সৌজন্য কোনদিন তিন্নিকে ভালোই বাসে নি।

আরও পড়ুন : স্টার জলসা জল থই থই ভালোবাসাকে শেষ করছেন কেন?শুরু থেকেই কোনো সাপোর্ট ছাড়াই স্লট লিড করে গেছে জল থই থই ভালোবাসা!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“খড়কুটো আমি দেখতাম। আমি মাঝে মাঝে চাইতাম যেন তিন্নির সাথে সৌজন্যের বিয়ে হোক।

যেহেতু ওটা পিসির সিরিয়াল ছিল মনে করেছিলাম হয়তো হবে কোনভাবে বিয়ে কিন্তু হয় নি। তিন্নি ছোটবেলা থেকে অনেক কষ্ট পেয়েছে মাকে কাছে পেত না অন্যদিকে যাকে পছন্দ করে তাকে অন্য একটা অযোগ্য মেয়ে পেতে চলেছে। সৌজন্য ও তিন্নির জুটিটা বেশ ভালো লাগতো যদি বিয়ে হতো।দুজনেই ওয়েল এডুকেটেড। পছন্দের ভালোবাসার মানুষকে পেতে অসৎ উপায় অবলম্বন করেছিল। গুনগুনকে হিংসা করার পিছনেও তার কারণ ছিল।”

Related Articles