বাংলা সিরিয়াল

মধুবনী আর বসের বিয়ের পরেই বসের ex এসে মেয়েকে কিডন্যাপ করে মাকে ব্ল্যাকমেইল করবে!’-কে প্রথম কাছে এসেছির প্রোমো দেখেই বিষয়বস্তু বলে দিচ্ছেন এক দর্শক!

জি বাংলায় আসছে নতুন ধারাবাহিক কে প্রথম কাছে এসেছি। এই ধারাবাহিকের কনসেপ্ট দেখে অনেকেই মুগ্ধ হয়েছেন কারণ মার দাঙ্গা , মারপিটের বাইরে ঘরোয়া কূট কাচালির বাইরে একদম অন্যরকম ফ্রেশ একটা কনটেন্ট। যেখানে বেশিরভাগ ধারাবাহিকই দেখা যায় যে, গ্রামের ঢাকি অথবা গ্রামের ময়রা শহরে গিয়ে বিশাল বড় কিছু হয়ে উঠল তার বাইরে দাঁড়িয়ে এই ধারাবাহিকটি একটি আধুনিক মেয়ের গল্প বলা চলে এক আধুনিক মায়ের গল্প, এক সিঙ্গেল মাদারের গল্প।

সমাজের নানাবিধ কথা শুনতে শুনতে সমাজের সাথে লড়াই করতে করতে সে ক্লান্ত হয়ে পড়ে কিন্তু তারপর নিজেই নিজের মনকে বোঝায় তার দুর্বল হলে চলবে না একা মায়ের লড়াইটা তাকে চালিয়ে যেতেই হবে।

আরও পড়ুন : কিছুদিন পর তোমার রিয়েল পাপাও ফিরে আসবে তারপর আবার স্যার vs real পাপা দুজনের মধ্যে লড়াই হবে!-কে প্রথম কাছে এসেছির প্রোমো নিয়ে শুরু হলো বেজায় ট্রোল!

এই ধারাবাহিকের প্রোমোতে দেখানো হয়েছে নায়িকার সাথে অফিসের বসের একটা মধুর সম্পর্ক রয়েছে, এই মিষ্টি মধুর সম্পর্কটা যে পরবর্তীকালে ভালোবাসায় পরিণত হবে তা দেখেই বোঝা যাচ্ছে। তাই এই প্রোমো দেখে অনেকেই মিঠিঝোরার সাথে এর মিল খুঁজে পেয়েছেন, কেউ কেউ সরাসরি লিখেই বসেছেন, এই ধারাবাহিকের নির্মাতারা কি মিঠিঝোরার থেকে অনুপ্রাণিত হয়েই গল্পটি লিখতে বসেছিলেন তাই বসের সাথে সম্পর্ক দেখানো হয়েছে?

আবার এই ধারাবাহিকে ছোট্ট মেয়ে র মিহি নাম শুনে অনেকেই বলেছেন এ তো দ্বিতীয় বসন্ত কে ঝাঁপা!

কেউ আবার প্রোমো দেখেই হু হু করে বলে দিচ্ছেন গল্পের বিষয়বস্তু কোন দিকে এগোবে। একজন যেমন এই প্রোমোর কমেন্ট বক্সে লিখেছেন যে,
“এদের বিয়ে হবে

আরও পড়ুন : দত্ত বাড়ি না ঝামেলা বাড়ি বোঝা মুশকিল!-চয়ন, রুচিরা থেকে শুরু করে সৃজন,বুবাই প্রত্যেকেই সমস্যায় পড়ছেন দেখে বলছেন দর্শক!

তারপর মেয়ের বাবা এসে হাজির হবে
তার কিছুদিন পরে অফিসের বসের পুরনো প্রেমিকা এসে মেয়েকে কিডন্যাপ করে মাকে ব্ল্যাকমেইল করবে যেন স্যারকে ছেড়ে দেয়
ব্যাস তারপর দুজনে মিলে তাকে পুলিশে দেবে
জামিনে বের হয়ে আবারো শয়তানি করবে মুখস্থ হয়ে গেছে সবকিছু।”

Related Articles