বাংলা সিরিয়াল

কিছুদিন পর তোমার রিয়েল পাপাও ফিরে আসবে তারপর আবার স্যার vs real পাপা দুজনের মধ্যে লড়াই হবে!-কে প্রথম কাছে এসেছির প্রোমো নিয়ে শুরু হলো বেজায় ট্রোল!

মোহনা মাইতি ও সায়ন বসুর অভিনীত নতুন ধারাবাহিক আজকে জি বাংলায় ধারাবাহিকের নাম কে প্রথম কাছে এসেছি। এই ধারাবাহিকটি হলো একজন সিঙ্গেল মাদারের গল্প, বাবা ছাড়া একজন সিঙ্গেল মাদার একাই বড় করে তুলছে তার মেয়েকে। সিঙ্গেল মাদারের নাম মধুবনী আর তার ছোট্ট মেয়ের নাম মিহি।

যেহেতু মধুবনীর জীবনে কোনো পুরুষ নেই,তাই অনেক সময় নানান রকম বিপত্তি এসে যায় সেই সকল বিপত্তি থেকে তাকে সেফ গার্ড করে তার অফিসের বস। এরকম ই এক দুর্যোগপূর্ণ রাত্রি মধুবনীকে এবং মিহিকে নিজের গাড়ি করে ছেড়ে দিতে চান স্যার তখন মধুবনী বলে ব্যাপারটা কিন্তু সবাই স্বাভাবিকভাবে দেখছে না।

স্যার বলে, আমি তো অস্বাভাবিক কিছু করিনি। বাড়ি অব্দি যেতে যেতে মিহি ঘুমিয়ে পড়ে, মিহিকে কোলে করে নিয়ে যেতে এগিয়ে আসে স্যার, কিন্তু মধুবনী বাধা দেয় বলে একাই তো বড় করলাম মিহিকে। বাড়ি ঢোকার পথে মিহি বলে স্যার আঙ্কেল যদি আমার পাপা হয় তাহলে আমরা একসাথে থাকতে পারবো তাই না!-

আরও পড়ুন : মিঠিঝোরার থেকে অনুপ্রাণিত নাকি?? বসের সঙ্গে বিশেষ সম্পর্ক?-কে প্রথম কাছে এসেছির সাথে মিঠিঝোরার মিল!!

এই প্রোমোর সাথে অনেকেই সান বাংলার দ্বিতীয় বসন্তের প্রোমোর মিল খুঁজে পাচ্ছেন, অনেকের কথায় অনেক আগে জি বাংলায় করি খেলা বলে একটি ধারাবাহিক হোত সেখানেও এরকম সিঙ্গেল মাদারের গল্প দেখানো হয়েছিলো, সেই গল্পের সাথেও এই গল্পের মিল থাকতে পারে।

অনেকে আবার বলেছেন যে, প্রোমোটা তো বেশ স্নিগ্ধ কিন্তু কতদিন গল্পটা এরকম স্নিগ্ধ থাকবে সেটাই দেখার।একজন কমেন্ট করে লিখেছেন যে,“ কিছুদিন পর তোমার রিয়েল পাপাও ফিরে আসবে তারপর আবার স্যার vs real পাপা দুজনের মধ্যে লড়াই হবে একজন আবার অ্যাক্সিডেন্ট হয়ে সব ভুলে যাবে- এই কমেন্ট টা মিলিয়ে নিও”

Related Articles