বাংলা সিরিয়াল

মিঠিঝোরার থেকে অনুপ্রাণিত নাকি?? বসের সঙ্গে বিশেষ সম্পর্ক?-কে প্রথম কাছে এসেছির সাথে মিঠিঝোরার মিল!!

জি বাংলায় এসেছে নতুন ধারাবাহিকের প্রোমো। ধারাবাহিকের নাম, কে প্রথম কাছে এসেছি। এই ধারাবাহিক টি হলো মধুবনী নামে এক মেয়ের সিঙ্গেল মাদার হওয়ার গল্প। ছোট্ট মিহিকে একা হতে বড় করছে মধুবনী, মধুবনীর অফিসের বস মধুবনী কে যথেষ্ট এই ব্যাপারে সাহায্য করে আর মিহিকেও যথেষ্ট ভালোবাসে। যদিও মধুবনী দুর্বল হতে চায় না সে একা মা হিসেবে লড়াই করতে চায়।

কিন্তু মিহি স্যার আঙ্কেলকে তার পাপা হিসেবে চায় , কারণ স্যার আঙ্কেল তার পাপা হয়ে গেলে তারা একসাথে থাকতে পারবে। ধারাবাহিকের এই প্রোমো দেখার পর প্রচুর মানুষ যেমন প্রশংসা করেছেন তেমনি প্রচুর মানুষ এই ধারাবাহিকের সাথে কড়ি খেলা, দ্বিতীয় বসন্ত, বাদল শেষের পাখির মত একাধিক ধারাবাহিকের কনসেপ্ট এর মিল খুঁজে পেয়েছেন।

আরও পড়ুন : কড়ি খেলা,দ্বিতীয়বসন্ত, বাদল শেষের পাখির মত আর কত সিঙ্গেল মাদারের গল্প বারবার হবে?-কে প্রথম কাছে এসেছির প্রোমো দেখে বলছেন দর্শক!

অনেকেই বলেছেন ধারাবাহিকের মধ্যে নতুন কিছুই নেই, সেই একই ইন্দ্রাণীর মত সিঙ্গেল মাদারের গল্প! কেউ আবার বলেছেন মিহি এখন একটা পাপা চাইছে, কিন্তু গল্প শুরু হতে হতেই দেখা যাবে পাপা হওয়ার জন্য একাধিক পুরুষের মধ্যে লড়াই লেগে গেছে!

কারোর কথায়, “প্রোমোটা বেশ ভালো লাগলো কুটকাচালিতে ভরা না হলে আশাকরি ভালোই লাগবে।” কেউ বলছেন, কড়ি খেলা, দ্বিতীয় বসন্ত সিজন ২, কেউ আবার মিল খুঁজে পাচ্ছেন স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক মন নিয়ে কাছাকাছির সাথে।

কেউ আবার মনে করেন এই ধারাবাহিকটা মিঠি ঝোরার থেকে অনুপ্রাণিত। একজন লিখেছেন, “মিঠিঝোরার থেকে অনুপ্রাণিত নাকি??

আরও পড়ুন : দত্ত বাড়ি না ঝামেলা বাড়ি বোঝা মুশকিল!-চয়ন, রুচিরা থেকে শুরু করে সৃজন,বুবাই প্রত্যেকেই সমস্যায় পড়ছেন দেখে বলছেন দর্শক!

বসের সঙ্গে বিশেষ সম্পর্ক। আশা করি এই মেয়েটিকে অন্তত নিজের যোগ্যতায় চাকরি করতে দেখাবেন। ওই বেহায়া রাইয়ের মতো নিজের বাড়ির দুঃখের কাঁদুনি গেয়ে সিম্প্যথী আদায় করে নয়।
আর মোহনার অভিনয় তো বেশ উন্নত হয়েছে আগের থেকে।বেশ ভালো লাগলো দেখে।”

URL-Ke prothom kache esechi promo is resemble to mithijhora is trolled by netizen

Related Articles