বাংলা সিরিয়াল

সংবাদ !!প্রোমোতে কথার চোখে চশমা ছিলো কিন্তু এখন চশমা এখন নাই!! কথার চশমা নিয়ে শুরু হলো ট্রোল!

ধারাবাহিকের ক্ষেত্রে দেখা যায় যে যখন ধারাবাহিকের প্রোমো দেখানো হয় তখন হিরো-হিরোইনের গেটআপ একরকম থাকে আর পরবর্তীতে যখন ধারাবাহিক দীর্ঘদিন চলতে থাকে তখন আস্তে আস্তে লুকের পরিবর্তন হতে থাকে।

যেমন একাধিক ধারাবাহিকে দেখা যায় নায়িকাকে প্রথম দিকে শ্যাম বর্ণের হিসেবে উপস্থাপন করে তারপর ধারাবাহিক যত চলতে থাকে তত নায়িকার গায়ের রং ও উজ্জ্বল হতে থাকে এই করতে করতে শ্যাম বর্ণের নায়িকা কখন পরিষ্কার হয়ে যায় নির্মাতারাই বুঝতে পারেন না।

একাধিক ধারাবাহিকের ক্ষেত্রে এমনটা দেখা গেছে আবার অধিকাংশ ধারাবাহিকের ক্ষেত্রে দেখা যায় যে, নায়িকা হয়তো প্রোমো থেকে শুরু করে প্রথম দিকে চশমা পরেছে, কিন্তু বিয়ের পর তাকে আর চশমা পরতে দেখা যায় না। সে যে চশমা পড়ছে না এর বদলে সে যে কোন লেন্স ব্যবহার করছে এমনটাও দেখানো হয় না।

আরও পড়ুন : Press conference এ অঙ্কিতার দেওয়া ভাষণ ই কাল হলো জগদ্ধাত্রীর জন্য?-বলছেন দর্শক!

খুব কম ক্ষেত্রে ধারাবাহিক এরকম যুক্তি কারণ দেখায়, যে সকল ক্ষেত্রে এই বিষয়গুলো ভালোমতো দেখানো হয় না সে সকল ক্ষেত্রে ধারাবাহিক গুলোকে নিয়ে চূড়ান্ত মাত্রায় ট্রোলিং শুরু হয়। যেমন স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক কথা।

কথা ধারাবাহিকটি যখন শুরু হয় তখন দেখানো হয় নায়িকার চোখে একটা পুরু ফ্রেমের চশমা, তারপর গল্প এগোতে থাকে যখন তখন দেখা যায় চশমা আর নেই। বর্তমানে নায়িকাকে চশমা পড়তে দেখাই যায় না যা নিয়ে শুরু হলো ট্রোলিং।“হারানো সংবাদ !!

কথা সিরিয়ালের প্রথম প্রোমোতে দেখানো হয়েছিল কথার চোখে চশমা আছে কিন্তু এই চশমা এখন নাই !! এই চশমা পেলে স্টার জলসার সাথে যোগাযোগ করবেন”

Related Articles