বাংলা সিরিয়াল

পাঁচ বন্ধু আজ প্রতিষ্ঠিত! শীর্ষার সংসার‌ও ভাঙ্গেনি! শেষ হয়ে গেল কার কাছে ক‌ই মনের কথা!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক কার কাছে কই মনের কথা শেষ পর্ব হয়ে গেল। কেটে গেল তিন বছর আর তিন বছরে পাঁচ বন্ধুর জীবনে ঘটে গেল আকাশ পাতাল পরিবর্তন। পাঁচ বন্ধু এখন তার জীবনে অনেক প্রতিষ্ঠিত, তারা প্রত্যেকেই সফল এবং

সুখী, কেউ গুছিয়ে ঘরকন্না করছে,কেউ বিষাক্ত সম্পর্ক থেকে বেরিয়ে এসে নতুন ভাবে একটি ফ্রেশ রিলেশনে ঢুকেছে, কেউ আবার টক্সিক সম্পর্কের মোহ কাটিয়ে কাজের দিকে মনোনিবেশ করেছে। বহু লড়াইয়ের পরে কেউ পেয়েছে মাতৃত্বের আস্বাদ, কেউ বা নিজের জীবনের যাবতীয় প্রতিকূলতাকে পেরিয়ে হয়ে উঠেছে বড় গায়িকা‌।

আরও পড়ুন : সিঁদুর দানের পর রাইয়ের মা আসতে পারতো না!এইবার কি স্রোতের সাথে বিয়ে দেবে অনির্বাণের?

হ্যাঁ পুতুল আজ স্বনামধন্য গায়িকা, ইতিমধ্যে দুইবার সে আমেরিকাতে গান গাইতে গেছে। সুচরিতা সঞ্জয়ের সাথে বিয়ে করে মেয়ে নিয়ে সুখে সংসার করছে USA তে আর বিপাশা চন্দনের সংসার থেকে বেরিয়েছে Mumbai তে একটি বড় কোম্পানিতে চাকরি পেয়ে,সেখানকার HR হয়ে গেছে। শীর্ষা বিশ্বদীপের সাথে মান অভিমান কাটিয়ে উঠেছে, সে সন্তানসম্ভবা।

অন্যদিকে শিমুল সুখে শান্তিতে সংসার করছে, ব্যানার্জী বাড়িতে মধুবালা জেঠিকে দেখার জন্য লোক রেখেছে শিমুল আর পলাশের নতুন বউ এসেছে, সে শাশুড়িকে একা রাখতে চায় না। এখন শিমুল সন্তান সম্ভবা। এইভাবেই শেষ হল গল্প।

আরও পড়ুন : নিজের ফেস value দিনদিন কিভাবে কমাতে হয় সেটা রুকমাকে না দেখলে বোঝা যেত না!-পার্বতী চরিত্রে ফিরবেন রুকমা শুনে বলছেন দর্শক!

তবে ধারাবাহিকের শেষ দেখে খুশি হয়ে গেছেন দর্শক, অনেকেই বলেছেন পাঁচ বন্ধুর জীবনে এগিয়ে যাওয়া দেখে যেমন ভালো লাগছে, তেমনি ভালো লাগছে শীর্ষার সংসারটা ভাঙে নি এটা দেখে।

Related Articles