বাংলা সিরিয়াল

লীনাপিসির কাছে কিছু অসম্ভব না!দেবর ও জায়ের ফুলসজ্জায় বৌদি এসে খাটে বসে আছে মাথাব্যাথা করছে বলে!ওহ গড!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘কার কাছে ক‌ই মনের কথা’। এই ধারাবাহিকে দেখা যায় যে, পরাগের সাথে যখন শিমুলের বিয়ে হয় তখন বৌভাতের রাত্রে শিমুল আর পরাগের ঘরে ঢুকে গিয়েছিলো পরাগের মা মধুবালা দেবী। মাথায় যন্ত্রণা করছে বলে আচমকা শরীর খারাপের অজুহাত দিয়ে তিনি ছেলে-

বৌমার ফুলশয্যায় ঢুকে পড়েন আর শুধু তাই নয় সেই রাত্রে তিনি ছেলের পাশে বিছানায় গিয়ে শুয়ে পড়েন। এই এপিসোডটি নিয়ে তুমুল ট্রোলিং হয়ে ছিলো সোশ্যাল মিডিয়ায় । একজন মা তার মনের ইনসিকিউরিটি কাটাবার জন্য ঠিক কী কী করতে পারে সেটা মনের কথা ধারাবাহিকে দেখানো হয়েছিল।

আরও পড়ুন : সূর্যর এত ভুল বোঝাবোঝির পরও মানুষ সুদীপা জুটি চাই সেখানে খিলখিলকে ঘিরে আসমানকে জড়িয়ে জুটি বাঁধার স্বপ্ন ভালো লাগছে না!

তারপর এই ধারাবাহিকে দেখানো হয় যে, শিমুলের আচার-আচরণ দেখে মধুবালা দেবী ধীরে ধীরে পরিবর্তন হয়ে যান, তিনি শিমুলকে আপন করে নেন কিন্তু পরাগের আচরণ দেখে শিমুল ভেতর ভেতর কষ্ট পেতে থাকে সে বুঝতে পারে এই সম্পর্ক এবার শেষ হয়ে যাবে!

কারণ বিয়ের পর থেকে প্রত্যেকটি রাত্রেই বৈবাহিক ধর্ষনের শিকার হতে থাকে। এমনকি পরাগ শিমুলকে প্রানে মেরে ফেলার চেষ্টাও করে। এই ধারাবাহিকে সম্প্রতি দেখানো হচ্ছে যে, শিমুল পরাগের ডিভোর্স হয়ে গেছে, ডিভোর্সের পর পরাগ ও আমূল বদলে গেছে। পুতুলের বিয়ে হয়ে গেছে তার স্যারের সাথে।

আরও পড়ুন : শ্রাবণকে ডিভোর্স দেওয়ার বাহানায় টিকলির পর্দা ফাঁস করলো ওম!লাভ বিয়েতে দারুন টুইস্ট!

তবে পুতুলের বৌভাতের রাত্রে পুতুলের জা মাথা ব্যাথার অজুহাত দিয়ে পুতুল ও তার বরের ফুলশয্যার খাটের কাছে গিয়ে বসে পড়ে। যা দেখে দর্শক আবার trolling শুরু করেছেন।সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“লীনাপিসির কাছে কিছু অসম্ভব না! দেবর ও জায়ের ফুলসজ্জায় বৌদি এসে খাটে বসে আছে মাথাব্যাথা করছে বলে! ওহ গড!”

Related Articles