বাংলা সিরিয়াল

প্রতীক্ষা বেচারিকে একাই ভিলেন বানিয়ে দেওয়া হলো!-কার কাছে ক‌ই মনের কথার হ্যাপি এন্ডিং দেখে বলছেন দর্শক!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো কার কাছে ক‌ই মনের কথা। এই ধারাবাহিক অবশেষে শেষ হলো। ধারাবাহিকের শেষে দেখা যায় যে, পাঁচ বান্ধবী সফল। কেউ চাকরি ক্ষেত্রে, কেউ সংসার ক্ষেত্রে, কেউ আবার গানের জগতে,কেউ আবার বিদেশের মাটিতে শুরু করেছে নিজের নতুন সংসার।

পাঁচজন সফল হওয়ার পর আবার তিন বছর কেটে গেলে একটা রেস্টুরেন্টে দেখা করেছে এবং নিজেদের জীবনের সফলতার গল্প একে অন্যকে বলেছে। গত ৩ জুলাই ২০২৩ থেকে জি বাংলায় এই ধারাবাহিক শুরু হয় ও প্রায় ১ বছর পর ধারাবাহিক শেষ হয়।

আরও পড়ুন : মনের কথা শেষ হলো! কিন্তু নায়িকা শিমুলের মা,বাপের বাড়ির পরিবার,দাদা ভাইদের কী হলো কিছুই জানা গেল না!

ধারাবাহিকের শেষ দেখে অনেকেই খুশি কারণ এটি বন্ধুত্বের গল্প ছিলো, আর বন্ধুত্বের গল্প দিয়েই শেষ হয়েছে। কিন্তু তবুও কিছু মানুষ মনে করেন যে ধারাবাহিকে সব থেকে বেশি অন্যায় করা হয়েছে প্রতীক্ষার সাথে।

ধারাবাহিকের মধ্যে পরাগ,পলাশ, মধুবালা সকলকেই পজিটিভ করে দিলো। একমাত্র প্রতীক্ষা বাদে, অথচ ধারাবাহিকের কভারে প্রতীক্ষার জলজ্যান্ত উপস্থিতি। অনেকেই বলছেন, প্রতীক্ষা সহ ৫ জনের গল্প নিয়ে শুরু হয় এই গল্প কিন্তু কোথাও গিয়ে যেন শুধু অন্যায় করা হলো শুধু মাত্র প্রতীক্ষার উপর।

আরও পড়ুন : মনের কথা শেষ হলো! কিন্তু নায়িকা শিমুলের মা,বাপের বাড়ির পরিবার,দাদা ভাইদের কী হলো কিছুই জানা গেল না!

ধারাবাহিকের শেষ দেখে অনেকেই বলছেন যে, ধারাবাহিক শেষ হয়ে গেল অথচ শিমুলের বাপের বাড়িতে দেখানো হলো না, ধারাবাহিক শেষ হয়ে গেল শিমুলের মা ভাইদের দেখা গেল না, আবার প্রতীক্ষা বেচারিকে একাই ভিলেন বানিয়ে দেওয়া হলো! তবুও বলবো ঠিকঠাক ভাবেই শেষ হয়েছে এই ধারাবাহিকটি।

Related Articles