বাংলা সিরিয়াল

বিষ খেয়ে শিমুলকে অসুস্থ দেখে অনুতপ্ত পরাগ! পরাগ ভালো হবে না মধুবালা শিমুল শতদ্রুর বিয়ে দেবে? টানটান উত্তেজনা কার কাছে কই মনের কথায়!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক কার কাছে কই মনের কথা প্রথম প্রোমো যখন দিয়েছিল তখন সেটা দেখে মনে হয়েছিল এই ধারাবাহিক পাঁচ বন্ধুর গল্প, সংসারের মধ্যে থেকে কত না পাওয়া রয়ে যায় মেয়েদের সেই সকল পাওয়া না পাওয়ার গল্প এই ধারাবাহিক আর সেখানে পাঁচ বন্ধু একে অন্যের পাশে দাঁড়াবে।

কিন্তু এপিসোডে দেখা গেলো যে , পাঁচজন বন্ধুর মধ্যে একজন চূড়ান্ত নেগেটিভ, গল্প হয়ে দাঁড়ালো শাশুড়ি, মেয়ে বৌমা, আর চার বন্ধুর গল্প। এপিসোড টেলিকাস্ট হওয়ার পর দেখা গেল এই ধারাবাহিকের মধ্যে বৈবাহিক ধর্ষণের গল্প তুলে ধরা হয়েছে।

আরও পড়ুন :  ‘বিয়ের প্রোমো না দিয়ে কি সব প্রোমো দেয় আগেভাগে!’জয় রানীর বিয়ের প্রোমো দেখে বলছেন দর্শক!

 

বেশ কিছুদিন ধরে এই ধারাবাহিকে দেখা যাচ্ছে শিমুল যে পরাগ পলাশের মাকে নিজেদের দিকে সম্পূর্ণ টানতে পেরেছে তাতে রীতিমতো বিরক্ত পরাগ আর পলাশ। কিন্তু তারা যে সত্যি সত্যি শিমুলের জীবন নিয়ে নেবে এটা ভাবা যায়নি। এর আগের এপিসোডে দেখা গেছে যে পলাশ তার দাদা পরাগকে কু পরামর্শ দিচ্ছে শিমুলকে টাইট দেওয়ার জন্য আর সম্প্রতি এই ধারাবাহিকের যে নতুন প্রোমো বেরিয়েছে সেখানে দেখা যাচ্ছে যে, বিপাশা শিমুলকে বলে ভাসানের সময় একটা নতুন জিনিস আছে সেটা হলো সিদ্ধি।

এরপর ভাসানের সময় মজা করে সিদ্ধি খায় শিমুল কিন্তু সেই সিদ্ধির মধ্যে যে তার জন্য বিষ ছিল সেটা সে জানতে পারে না।

 

এরপর সিদ্ধি খেয়ে শিমুল অজ্ঞান হয়ে পড়ে গেলে পরাগ চেক করতে আসে, তখন শিমুল বলে, দেখতে এসেছ মরে গেছে কিনা? কেন করলে এমন? সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন পোস্ট করেছেন যে,“কার কাছে কই মনের কথা নিউ প্রোমো

সিদ্ধিতে বিষ মিশিয়ে শিমুলকে দশমীর দিনে ভাসান দিতে চায়।
মনে হচ্ছে পরাগ এবার কিছুটা ভাল হবে!” এই পোস্টের কমেন্ট বক্সে আরেকজন আবার লিখেছেন যে,“কাল যখন পলাশ পরাগকে বলছিল মেয়েদের বেশি বাড়তে দেওয়া উচিত নয় আরো অনেক কথা,তখন প্রতীক্ষার চোখমুখ দেখে মনে হচ্ছিল ও বোধহয় এবার ওদের চিনবে,কিন্তু পরক্ষনেই ভোলবদল!আর মনের কথার প্রোমো তো,এপিসোড হবার আগে বিশ্বাস হয়না,কখন আবার ঘটনা বদলে দেয়।” কারোর কথায়,পরাগ না ভালো হওয়াই ভালো, তাহলে মধুবালা দেবী দাঁড়িয়ে থেকে শিমুল আর শতদ্রুর বিয়ে দেবেন।

 

Related Articles