বাংলা সিরিয়াল

অন্তত শীর্ষার বরের যে পরকীয়া দেখায় নি, এজন্য লীনা পিসিকে ধন্যবাদ!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো কার কাছে কৈ মনের কথা এই ধারাবাহিকে দেখা যায় যে ধারাবাহিকের যতগুলি নায়ক চরিত্র ছিল অর্থাৎ বিপাশা সুচরিতা শিমুলের বর তাদের প্রত্যেকেই একটা করে পরকীয়ার সম্পর্ক ধারাবাহিকে দেখানো হয়েছিল একমাত্র বাকি ছিল শীর্ষার বর।

দর্শক ভেবেছিলেন যে এইবার শীর্ষার বরেরও একটা পরকীয়ার সম্পর্ক দেখানো হবে কিন্তু তেমনটা হয়নি। পুতুলের বিয়ের আগে পুতুলের বর তীর্থের‌ও একটা বিয়ের গল্প দেখানো হয়েছে। তীর্থ বিয়ের আগে প্রতীক্ষাকে বিয়ে করেছিল কিন্তু প্রতীক্ষা তাকে ঠকায় তাই প্রতীক্ষাকে সে ডিভোর্স দিয়ে দেয়।

আরও পড়ুন : প্রত্যেকের অভিনয় অসাধারণ ছিল আজকের পর্বে!-উড়ান ধারাবাহিকে পূজারিণীর বাবার মৃত্যু দেখে বলছেন দর্শক!

দর্শক ভেবেছিলেন এইতো ষোল কলা পূর্ণ কার কাছে কই মনের কথা সকল পুরুষ চরিত্রদের‌ই একটা করে বিয়ে আছে। তাহলে এইবার খালি বাকি রইলো শীর্ষা খুব শীঘ্রই শীর্ষার বরের প্রেমিক অথবা পূর্বতন কোন বিয়ের গল্প বেরিয়ে যাবে।

আরও পড়ুন : অর্নিবান কি সত্যি সকাল হওয়ার আগেই রাতের ফ্লাইটেই সব ছেড়ে দূরে কোথাও চলে যাবে? নাকি তার আগেই রাই তার কাছে পৌঁছে যাবে?

কিন্তু শীর্ষার ক্ষেত্রে তেমন টা দেখানো হয় না একটা খুব ভালো সেনসিটিভ ইস্যুকে এখানে তুলে ধরা হয় দেখানো হয় যে, এ আই ব্যবহার করে সোশ্যাল মিডিয়ায় তার ছবি ভাইরাল করা হয়েছে অর্থাৎ তাকে রীতিমত বদনাম করার চেষ্টা করা হচ্ছে। কিন্তু দর্শক খুশি যে অন্ততপক্ষে তার বরের পরকীয়া দেখায়নি এই ভেবে।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“কার কাছে কই মনের কথাতে খুবই সেন্সিটিভ একটা ইস্যু দেখানো হচ্ছে…এআই ব্যবহার করে সোশ্যাল মিডিয়ায় ছবি ভাইরাল করে দেওয়া হয়েছে শীর্ষার…এজন্য পরিবারের সবাই শীর্ষাকে ‘ভিক্টিম ব্লেমিং’ করছে, ইনক্লুডিং শীর্ষার বর…দেখা যাক, শিমুল আর তার বন্ধুরা এই ঘটনায় কী স্টেপ নেয়..অন্তত শীর্ষার বরের যে পরকীয়া দেখায়নি, এজন্য লীনা পিসিকে ধন্যবাদ..”

Related Articles