বাংলা সিরিয়াল

Kar Kache Koi Moner Kotha Serial: মেয়েবেলার থিমকেই ঘুরিয়ে-পেঁচিয়ে কার কাছে ক‌ই মনের কথাতে দেখানো হচ্ছে! রূপা গঙ্গোপাধ্যায় থাকতে যদি এমন ট্র্যাক আসতো তাহলে অনেক হাইপ পড়তো!’বলছেন দর্শক!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক কার কাছে কই মনের কথাতে দেখানো হচ্ছে মেয়েদের জীবনের নানান রকম সমস্যা। শিমুল, সুচরিতা বিপাশা এদের জীবনের মধ্য দিয়ে বিবাহিত মহিলাদের নানান রকম সমস্যা তুলে ধরা হচ্ছে। কোথাও কোথাও গিয়ে এদের সমস্যাটা এক। ধারাবাহিকে দেখানো হচ্ছে যেহেতু এইসব মেয়েরা আর্থিকভাবে স্বাবলম্বী নয় তাই এদের শ্বশুরবাড়িতে কোন সমস্যা হলে এদের বাপের বাড়ি থেকে তারা সেভাবে সাপোর্ট পায় না। আবার কখনো কখনো কোন বিবাহিতা নারীর সাথে তার স্বামীর কীরকম সম্পর্ক তার ওপর ভিত্তি করে বাপের বাড়িতে তাকে গুরুত্ব দেওয়া হয়। কোথাও দেখানো হচ্ছে সুচরিতার মতো একজন মেয়ে যে শিক্ষিত হওয়া সত্ত্বেও তার স্বামীর পরকীয়া মেনে নিতে বাধ্য হচ্ছে, কারণ সন্তান নিয়ে বাপের বাড়িতে যাওয়ার উপায় নেই তার কাছে।

কখনো বা দেখানো হচ্ছে শিমুলের মত মেয়ে যে প্রতিবাদী সাহসী হওয়া সত্ত্বেও তার স্বামীর নির্যাতন তাকে মুখ বুজে সহ্য করে নিতে হয়। সে এক প্রকার বৈবাহিক ধর্ষণের শিকার। সম্প্রতি এই ধারাবাহিকে দেখানো হচ্ছে যে শিমুলের শাশুড়ি যে একসময় শিমুলের বিপক্ষে ছিল সে যখন এখন বুঝতে পারছে যে শিমুল আর তার জায়গাটা একই, তখন সে নিজের কাঠিন্যকে দূরে সরিয়ে শিমুলের বন্ধু হয়ে উঠছে। দর্শকদের মধ্যে অনেকেই মনে করছেন এই ধারাবাহিকটি স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক মেয়েবেলা থেকে অনুপ্রাণিত হয়ে করা। অনেকের আবার আক্ষেপ মেয়েবেলাতে রূপা গঙ্গোপাধ্যায় থাকাকালীন যদি তাকেও পজিটিভ করে এইভাবে তুলে ধরা হতো, তাহলে আজকে কার কাছে ক‌ই মনের কথার মতো মেয়ে বেলাও দর্শকের পছন্দের হয়ে উঠতো।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন সরাসরি লিখেছেন যে,“এভাবেইও কপি করা যায়?
যে থিম নিয়ে পছন্দের মেয়েবেলা শুরু হয়েছিলো ঘুরিয়ে পেঁচিয়ে কিছু বিষয় যুক্ত করে সেই এক জিনিস যত্ন সহকারে দেখাচ্ছে কার কাছে কই মনের কথায়!
মেয়েবেলাতে যদি রূপা গঙ্গোপাধ্যায় থাকতে এমন ট্র্যাক নিয়ে আসতো তাহলে কা অনেক হাইপ পড়তো ”

Related Articles