বাংলা সিরিয়াল

মিঠিঝোড়া আর মনের কথা এখন এতো সুন্দর হচ্ছে সপ্তাহ ৫ দিন দেখে মন ভরছে না!-বলছেন দর্শক!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক কার কাছে কই মনের কথাতে দেখা যাচ্ছে যে পুতুলের স্যার তীর্থঙ্কর অসুস্থ, মাঝরাত্রে তার বুকে ব্যথা উঠলে সে পুতুলকে চলে যাওয়ার কথা বলে কিন্তু পুতুল কোন কিছু না বুঝতে পেরে কান্নাকাটি শুরু করে দেয়।

এরপর শেষ মুহূর্তে পুতুল তীর্থঙ্করকে হাসপাতালে এনে ভর্তি করে হাসপাতালে ডাক্তাররা, তার অপারেশনের জন্য একটা বড় এমাউন্টের কথা বলে কিভাবে সেই এমাউন্টের জোগাড় হবে তাই নিয়ে চিন্তায় পড়ে যায় পরাগ, শিমুল সহ পুতুল। অন্যদিকে জি বাংলার অপর জনপ্রিয় ধারাবাহিক মিঠি ঝোরাতে দেখা যায় যে এতদিন সমস্যায় জলতে জ্বলতে রাই অবশেষে নিজের সুখের ঠিকানা খুঁজে পেতে তৎপর হয়েছে।

আরও পড়ুন : গতকালের পড়া ভুলে গেলেও বছর দশেক আগেকার কিরণমালা ভোলে না দর্শক!-আজও দর্শকের মনের মনিকোঠায় রয়ে গেছে কিরণমালা

কোথাও না কোথাও গিয়ে সে বুঝতে পারছে সে তার স্যার অনির্বাণের প্রতি দুর্বল হয়ে পড়েছে, তাই স্যার তাকে রেস্টুরেন্টে ডাকলে সে সেখানে চলে যায় এরপর সেখানে গিয়ে সে অনুরোধ করে তার স্যার যেন নিজের কথা রাখে এবং তিনি যেন কলকাতার অফিসটা কোনভাবেই বন্ধ না করে দেন অন্যদিকে রাইকে জন্মদিনের সারপ্রাইজ দেয় অনি।

জি বাংলার জনপ্রিয় এই দুই ধারাবাহিকে বর্তমানে এত সুন্দর সুন্দর এপিসোড হচ্ছে যে দর্শকরা মুগ্ধ হয়ে যাচ্ছেন এই ধারাবাহিক দেখে এবং সেই কারণেই সপ্তাহে মাত্র পাঁচ দিন এই ধারাবাহিক হলে তা পোশাচ্ছে না দর্শকের।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“মিঠিঝোড়া আর মনের কথা এখন এতো সুন্দর হচ্ছে সপ্তাহ ৫ দিন দেখে মন ভরছে না শনিরবি খুব ভোর ফিল করি কিছুতেই সময় কাটে না জি বাংলা কে করজোড়ে রিক্সায়েস্ট করছি আপনার পিলজ সপ্তাহ ৭ দিন সমপআচার করুন না হলে আমি অসুস্থ হয়ে পড়ব আর আপনার পিলজ দেখুন আর

আরও পড়ুন : এই সিরিয়াল তো দেখছি আমাদের গণিত ভুলিয়েই ছাড়বে!-১০ বছর ভুললে ২০২১ সাল হয় কিন্তু পর্ণা চলে গেছে ২০১৪ সালে!

উপভোগ করুন রাতের জমজমাট বিনোদন রাত মানেই মিঠিঝোড়া, মনের কথা রাত মানেই আপনার জীবনের বাসতব কাহিনি রাত মানেই আপনার জীবনের ধারা রাত মানেই ডিনারের সাথে জমে যাবে ১ ঘটনা আপনার আমার সকলের আরও আনন্দে বাচতে চাইলে ডিনারের সাথে দেখুন মনের কথা মিঠিঝোড়া আর জমজমাট বিনোদন উপভোগ করুন সাথে ভালো ভালো খাবারও”

Related Articles