বাংলা সিরিয়াল

‘সুধা ডিভোর্সি’-জানতে পেরে গেল তেজের কাকু মণি?এইবার কি তেজের ঠাম্মি কাননবালা দেবীর জানার পালা?

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হল শুভ বিবাহ। এই ধারাবাহিকে দেখা যায় যে, সুধাকে ডিভোর্সি জানার পরেও তেজ বিয়ে করে। কিন্তু সে এই সত্যিটা তার পরিবারের সকলের থেকে আড়াল করে কারণ সে জানে তার পরিবারের লোক যদি এই জিনিসটা জানতে পেরে যায় তাহলে সুধাকে তারা তীব্র অপমান করবে এবং বাড়ি থেকে তাড়িয়ে দেবে।

সেই কারণে সুধা সত্যিটা বলতে চাইলেও তেজ বারবার সেটা আড়াল করে যেতে চায়। তবে ধারাবাহিকে দেখা যাচ্ছে যে বর্তমানে সমস্ত সত্যি জানতে পেরে গেছে তেজের কাকুমনি। ধারাবাহিকে দেখা যাচ্ছে যে, সুধার বাড়ি বন্ধকের সমস্ত টাকা তেজ দিয়ে দেয়, সেই কারণে সুধা বাড়ির কাগজটা তেজের হাতে দিয়ে যেতে চায়।

আরও পড়ুন : মিহির আসল মা কে?খোঁজার চেষ্টা করবে ঋক!-মধুবনীর আসল সত্য প্রকাশ্যে!

কিন্তু সুধার দেওয়া বাড়ির কাগজ নেয় না তেজ, সে বলে, আমি এটা নিতে পারবো না। আবার একই সাথে সুধা যে ঘরের মধ্যে থেকে কাজ করেছে তার বিরোধিতা করে তেজ বলে আপনি যাই বলুন না কেন সুধা আপনি কিন্তু ঠাম্মির নিয়ম ভেঙেছেন। তখন সুধা বলে, আপনার কি মনে হয় না, যে, ঠাম্মি যে সমস্ত নিয়মগুলো করেছেন সেগুলো ভুল?

আজকের দিনে প্রত্যেকটা মেয়ের বাঁচার অধিকার আছে। তেজ তখন সুধার বলা কথার সাথে সহমত হয়, সে বলে আমি মানছি, কিন্তু আমি ঠাম্মির বিরুদ্ধে যেতে পারবো না। সুধা তখন বলে আমাকে ১ টা সুযোগ দিন, আমি সব ধীরে ধীরে ঠিক করে দেবো।

তখন তেজ বলে ঠিক আছে এবং সে সুধাকে একটা শেষ সুযোগ দিতে রাজি হয়। এরপর সে সুধাকে বলে,কেন সে সুধা ডিভোর্সি এটা জানার পরেও বিয়েতে রাজি হল সেটা সে নিজেও জানে না কিন্তু সে চায় না বাড়ির কেউ সত্যিটা জানুক, তাহলে সকলে সুধাকে অপমান করবে আর বাড়ি থেকে তাড়িয়ে দেবে।

আরও পড়ুন : সবচেয়ে বোরিং কাপল হল অনিকেত শ্যামলি!এদের রোমান্টিক সিন এত বিরক্তিকর,ন্যাকা,কোন ফিলিংস নেই!

ধারাবাহিকে দেখা যায় যে সুধাকে এই কথাগুলো যখন বলছে তেজ,তখন সব কথা শুনতে পেয়ে যায় তেজের কাকু মনি। সব কথা শুনে কাকু মনি চমকে যান আর তেজকে জিজ্ঞেস করেন কেন সে মিথ্যে বলেছিল? তাহলে এইবার কি কাকু মনির থেকেই সব সত্যি জানতে পেরে যাবে কানন বালা দেবী?

Related Articles