বাংলা সিরিয়াল

বালিঝড়ের কপি কাজল নদীর জলে! সবটাই সেম রেখে দিয়েছে!-বলছেন দর্শক!

জি বাংলায় ‘কাজল নদীর জলে’নামে একটি নতুন ধারাবাহিক আসছে খুব শীঘ্রই। এই ধারাবাহিকটি আসছে ১২ ই আগস্ট থেকে। এই ধারাবাহিকের টেলিকাস্টের সময় হলো সোম-শনি দুপুর ২টোয়।

এই ধারাবাহিকের প্রোমোতে দেখা যাচ্ছে যে, গল্পের নায়ক অর্থাৎ নায়িকা যাকে ভালোবাসতো,সে কোনো একটি কারণে হঠাৎ করে নায়িকার জীবন থেকে হারিয়ে যায়,তবে নায়িকা তাকে ভুলতে পারে না, কিন্তু নায়িকা বন্ধুবান্ধবদের পরামর্শে নতুন করে বিয়ে করে এবং বিয়ের পিঁড়িতে বসে,এই সময় নায়িকার জীবনে হঠাৎ করে ফিরে আসে নায়ক।

আরও পড়ুন : উড়ানের সাফল্য দেখে শুভ বিবাহ ফ্যানদের সহ্য হচ্ছে না!শুভ বিবাহ vs উড়ান ঝগড়া লেগে গেল!

বিয়ের পর বৌভাতের দিন নায়িকা হঠাৎ জানতে পারে যে, তার বরের দাদাই হচ্ছে নায়ক! ধারাবাহিকের এই গল্প দেখে অনেকেই বলছেন ওপেন পরকীয়া দেখাবে!

কেউ কেউ আবার বলছেন গল্পের কনসেপ্ট তো বুঝলাম কিন্তু একটা জিনিস বুঝতে পারছি না যে একটা ফ্রেশ ধারাবাহিককে কেন সন্ধ্যা বা রাত্রের স্লটে না দিয়ে ভর দুপুরবেলার স্লটে দেওয়া হচ্ছে? এই সময় দিলে তো সেভাবে টিআরপিই পাবে না। কজন মানুষই বা এই সময় ধারাবাহিকটা দেখবে? প্রশ্ন তুলেছেন অনেক দর্শক।

আরও পড়ুন : মানতে না চাইলেও “রানী – দূর্জয় – অনিশা” হলো “দীপা- সূর্য – মিশকার ” Complete প্রতিচ্ছবি!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন আবার বলছেন যে, এই গল্পটি বালিঝড়ের কপি। লিখেছেন যে,“বালিঝড়ে ঝোরা নাচ করতো , এখানে নায়িকা নাচ করে ঝোরা স্রোত কে ভালবাসতো কিন্তু বিয়ে হয় মহার্ঘ্যর সাথে , এখানে অন্য একজন কে ভালবাসে কিন্তু বিয়ে হয় আর একজনের সাথে তারপর তো ফাগুন বউ রয়েইছে!!! সুতরাং; ফাগুন বউ+বালিঝড়= কাজল নদীর জলে আর কতো টুকে সিরিয়াল আনবে ঝিঁ এইসব করতে করতে ঝিঁ না আবার পথে বসে”

 

Related Articles