বাংলা সিরিয়াল

লিনা পিসি সিরিয়াল লিখবে আর কেলেঙ্কারি থাকবে না সেটা কখনো হয়? উদ্যলোক বাবুর ও কেলেঙ্কারি বেরিয়ে গেল অবশেষে! জল থৈ থৈ দেখে বলছেন দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক জল থৈথৈ ভালোবাসা। এই ধারাবাহিকে মুখ্য চরিত্রে আছেন একজন মধ্যবয়সী মহিলা, তার নাম কোজাগরী। সে বয়সকে তুড়ি মেরে জমিয়ে বাঁচতে জানে, তাই পাড়ার যেমন খুশি তেমন সাজো অনুষ্ঠানে সে অনায়াসে নাম দেয়, সাঁতার শিখে ইংলিশ চ্যানেল পার হতে চাওয়ার স্বপ্ন দেখে।

একটা সময় সে বুঝতে পারে যে তার নিজের একটা পরিচিতি তৈরি করা খুব দরকার, সেই কারণে সে পাড়াতে একটি ভাতের হোটেল খুলে বসে। তার এই নিজস্ব ভাতের হোটেল খোলা নিয়ে তার প্রফেসর স্বামী এবং শিক্ষিত ছেলেদের সাথে তার ঝামেলা লেগে যায়।

কারণ তাদের পরিবারের বৌ রাস্তায় একটা ভাতের হোটেল খুলেছে,এটা তাদের স্ট্যান্ডারের সাথে যায় না! তাই শুরু হয় তুমুল মতবিরোধ।

আরও পড়ুন : মিলি সিরিয়ালে ভ্যালেন্টাইন ডে না হলেও স্ল্যাপ ডে টা খুব ভালোভাবেই সেলিব্রেট করেছে!-মিলিতে ভ্যালেন্টাইন পর্ব না দেখার আক্ষেপ থাকলেও স্ল্যাপ ডে তে খুশ দর্শক!

এই সময় জল থৈ থৈ ভালোবাসাতে উপস্থিত হয় অপরাজিতা, অপরাজিতা উদ্যলোক বাবুর বন্ধু, তার সাথে কোজাগরীর প্রথম থেকে ছোটখাটো বিষয়ে ঝগড়া লেগে যেতে থাকে, দর্শক যখন ভাবতে শুরু করেছে অপরাজিতাকে এনে লেখিকা কোজাগরীর সংসারে ফাটল ধরাবেন তখনই অপরাজিতা কোজাগরীর কাছে বন্ধু হয়ে আসে এবং জানায় সংসার ভাঙতে নয় তাদের সম্পর্কের মধ্যে যেটুকু ফাটল ধরেছিলো সেটা মেরামত করতেই সে এসেছিলো।

দর্শক স্বস্তি নিঃশ্বাস ছেড়ে বাঁচেন কিন্তু তারপরেই জানা যায় যে উদ্যলোকবাবুর একটা হিস্ট্রি আছে আর সেই হিস্ট্রিটাও ভয়ানক! ছোটখাটো কোনো প্রেম ভালোবাসা নয়, রীতিমতো কেলেঙ্কারি আছে উদ্যলোক বাবুর জীবনে। তিনি বিয়ের আগে একটি মেয়ের সাথে সম্পর্কে জড়িয়ে রীতিমত এক সন্তানের জন্ম দিয়েছিলেন! এরকম একটা পাস্ট শুনে অবাক হয়ে যান দর্শক!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“উদ্দালোক বসু কোজাগরীকে বিয়ের আগে ময়ূরাক্ষীর সাথে শারীরিক সম্পর্ক করে মেয়ের জন্ম দেয়।” জল থৈ থৈ ” আজকের পর্ব।”

আরও পড়ুন : জি বাংলার কাছে নাকানিচোবানি খাচ্ছে স্টারের এই তিনটে সিরিয়াল! সময় পরিবর্তন হোক অথবা শেষ হোক আর্জি দর্শকের! কোন তিনটি সিরিয়াল এই তালিকায় আছে জানতে চান?

আরেকজন লিখেছেন যে,“লিনা পিসি সিরিয়াল লিখবে আর কেলেঙ্কারি থাকবে না সেটা কখনো হবে না কোজাগরী তে উদ্যালোক নাকি বিয়ের আগে কার সাথে শারীরিক সম্পর্কে ছিলো সেখানে এক মেয়ে ওহ নাকি আছে পিসি এর থেকে ভালো আর কি লিখবে ”

Related Articles