বাংলা সিরিয়াল

চন্দন সেনের মত মানী অভিনেতাকে কিনা পরকীয়ার চরিত্রের ঘাঁটিতে এনে নামিয়ে দিল লীনা দেবী! জল থৈ থৈ তে উদ্যলোক বসুর ক্যারেক্টার কে কালিমা লিপ্ত করা মানতে পারছেন না দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘জল থৈ থৈ ভালোবাসা’। এই ধারাবাহিকটি দর্শক দেখতে শুরু করেন-মূলত দুটি চরিত্রের জন্য, দুজনেই সিনিয়র অভিনেতা ও অভিনেত্রী এবং খুব নামকরা দুই জনপ্রিয় মুখ। একজন এই ধারাবাহিকের মুখ্য চরিত্র কোজাগরী, এই চরিত্রে অভিনয় করছেন অপরাজিতা আঢ্য, অন্যজন হলেন কোজাগরীর বর উদ্যলোক বসু-এই চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় অভিনেতা চন্দন সেন।

এই দুজন জাত অভিনেতা এবং অভিনেত্রীর অভিনয় দর্শককে মুগ্ধ করে দিচ্ছে। কিন্তু বর্তমানে ধারাবাহিকের গল্প নিয়ে রীতিমতো অভিযোগ শুরু করেছেন দর্শক। কারণ ধারাবাহিকের প্রোমো থেকে শুরু করে ধারাবাহিক চলার পর এতগুলো দিন দেখানো হয়েছে উদ্যলোক কোজাগরীর একজন সাপোর্টিভ হাজবেন্ড। তিনি সব ক্ষেত্রে কোজাগরীকে সাপোর্ট করেন এবং অত্যন্ত সম্মান করে চলেন।

আরও পড়ুন : নীতির জাহাজ উদ্যলোকের‌ই বিবাহ বহির্ভূত কন্যা!লীনা দেবী লেখায় পরকীয়ার ছাপ রাখবেন না তা হতেই পারে না!জল থৈ থৈ নিয়ে বলছেন দর্শক!

রাস্তায় ভাতের হোটেল খোলা কে কেন্দ্র করে কোজাগরীর সাথে তার একটা মতবিরোধ তৈরি হয়, কিন্তু দর্শক এই মতবিরোধ টিকে সিরিয়াস পর্যায়ে নিতে রাজি ছিলেন না। কারণ, কিছু কিছু দর্শক মনে করছিলেন উদ্যলোক বসু তার নিজের জায়গায় ঠিক। একজন প্রফেসর কখনোই মেনে নেবেন না যে, তার স্ত্রী রাস্তায় হোটেল খুলবে!

এক্ষেত্রে উদ্যলোক বাবুর কোনো অন্যায় নেই বলেই মনে করেছিলেন দর্শক! কিন্তু এরপর দেখা যায় যে উদ্যলোকের চরিত্রটি কালিমা লিপ্ত করতে তার একটি বিবাহ বহির্ভূত সম্পর্কের প্রকাশ ঘটানো হয়। ময়ূরাক্ষী বলে তার একটি প্রেমিকা ছিল এবং বিবাহের আগে তার সাথে সম্পর্কের কারণে তাদের খিলখিল নামের একটি মেয়েও হয়েছে।

এই ঘটনা প্রকাশ্যে আসায় রীতিমতো ক্ষুব্ধ দর্শক। চন্দন সেন এর মত অভিনেতাকে এরকম একটি চরিত্র দেওয়া মানতে পারেন নি দর্শক।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“#জল_থৈ_থৈ_ভালোবাসা

মানুষকে কোথাও না কোথাও গিয়ে থামতে হয়..এসব থামাথামি আমাদের লীনাদেবীর ধাতে নেই..চন্দন সেন অত্যন্ত মানী একজন অভিনেতা..শেষে কীনা উনাকেও পরকীয়া চরিত্রের ঘাঁটিতে টেনে নামানো হলো..

আরও পড়ুন : কীর্তন ছাড়তে হবে কোকোকে নির্দেশ টোটোর! অন্যদিকে কোজগরী আসমানের গর্বে গর্বিত!-জল থৈ থৈ ঘুরছে দুটো ভিন্ন মেরুতে!

জল থৈ থৈ ভালোবাসা কি নিয়ে শুরু হয়েছিল আর কোথায় নিয়ে ফেললো পিসি

আজকের পর্ব :- খুব শীঘ্রই গল্পে আসছে নতুন চরিত্র ময়ূরাক্ষী ও তার মেয়ে,, এনারা হলেন কোজাগরী র বর উদ্যালক বসু র আগের পক্ষের স্ত্রী ও মেয়ে

পরকীয়া শুরু করে দিলো পিসি
প্রথম দিকে এটা লিনা পিসি লিখতো না, বর্তমানে উনিই লিখছে কাহিনী, চিত্রনাট্য ও সংলাপ = লিনা গঙ্গোপাধ্যায় নাম শো করছে”

Related Articles