বাংলা সিরিয়াল

এইরকম গাঁজাখুরি গল্পের জন্য‌ই সিরিয়ালগুলো মাঝপথে মুখ থুবড়ে পড়েছে! জল থৈ থৈ ভালোবাসার নতুন ট্র্যাক দেখে বলছেন দর্শক!

ধারাবাহিকের গল্প এক রকম ভাবে দেখিয়ে শুরু হয় আবার মাঝপথে অন্যদিকে টার্ন নেয় টিআরপির জন্য। এখন এই সমস্ত কিছুর মধ্যে অভিনেতা অভিনেত্রীদের কিছু করার থাকে না! কারণ অভিনেতা-অভিনেত্রীরা স্ক্রিপ্ট অনুযায়ী অভিনয় করতে বাধ্য হন! কিন্তু নির্মাতারা কীভাবে একটা সুন্দর হাসি খুশির গল্পকে রাতারাতি পরিবর্তন করে পরকীয়া track আনতে পারে সেই নিয়েই প্রশ্ন দর্শকের!

হ্যাঁ ঠিক ধরেছেন। কথা হচ্ছে, স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘জল থৈ থৈ ভালোবাসা’ নিয়ে। স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক জল থৈথৈ ভালোবাসা দর্শক দেখতে শুরু করেছিলেন একটা পরিবারের যৌথ গল্প, হাসিমজায় ভরপুর একটা ঘটনাক্রম দেখার জন্য! ধারাবাহিক টা শুরুও হয়েছিল কোজাগরীর নানান রকম কাণ্ডকারখানা নিয়ে।

আস্তে আস্তে গল্পের মধ্যে তোতা আসমানের ট্র্যাক ঢুকলো, তখনও দর্শক গল্পটা বেশ এনজয় করছিলেন। কারণ এই ট্র্যাকে কোজাগরী নিজের একটা পরিচিতি খুঁজে বার করতে চাইছিলো, নিজে স্বাবলম্বী হতে চাইছিলো।

আরও পড়ুন : প্রিয়া শতদ্রুকে গুরুত্ব দিলেই ফ্লো নষ্ট হয়ে যায়!মধুবালা পরাগ শিমুলের টক্কর চললেই ধারাবাহিকের টিআরপি হবে!

কিন্তু হঠাৎ করে দেখা গেলো যে, ধারাবাহিক রাতারাতি পুরো চেঞ্জ হয়ে গেলো। কোজাগরীর বর উদ্দালোক বাবুর একটা বিবাহ বহির্ভূত সম্পর্ক এবং সেই সম্পর্কের ফলে জন্ম হওয়া সন্তানের কথা ধারাবাহিকে দেখানো হলো। এমনকি অপরাজিতা ময়ূরাক্ষী ও খিলখিলকে নিয়ে হাজির হলো কলকাতায় কোজাগরীর সংসারে। এই গল্প দেখে রীতিমত ক্ষুব্ধ হয়ে গেলেন দর্শক

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“খুব মন খারাপ থেকে আজ লিখছি বা লিখতে বাধ্য হচ্ছি এই রকম গাঁজাখুরি গল্পের জন্যেই serial গুলো মাঝ পথে মুখ থুবড়ে পড়ছে, দর্শকরাও কিন্তু বোকা দর্শক নন ,এটা মাথায় রাখতে হবে। আগে zee bangla আর স্টার জলসা র সিরিয়াল গুলোর মধ্যে একটা সুস্থ প্রতিযোগিতা ছিল কত ভালো ভালো সিরিয়াল পেয়েছি আমরা এই দুটি চ্যানেলের মাধ্যমে গানের ওপারে, একদিন প্রতি দিন বার বার এখনো দেখতে ইচ্ছে করে।

আরও পড়ুন : ভ্যালেন্টাইন্স ডেতে অর্জুনের জীবনে বিশেষ জায়গা নিলো মিলি! মিলির প্রেম দিবসের পর্ব পেয়ে খুশি দর্শক!

এখনকার zee বাংলার জগদ্ধাত্রী র কথাই যদি ধরি অত চড়া সুরের অভিনয়, melodrama, অত loop holes থাকা সত্ত্বেও শুধু কাহিনী তে টুইস্ট দেখিয়ে আজ topper, যাই হোক কোনো তুলনা না করেই বলছি জল থৈ থৈ ভালোবাসা এখন ঘোলা জলে ঘুরপাক খাচ্ছে ,অথচ শুরু টা এত ভালো হয়েছিল আর যেখানে এত গুলো বাঘা বাঘা অভিনেতা, অভিনেত্রী আছেন তারা যেন তাসের দেশের কাঠের পুতুল হয়ে খালি চিত্রনাট্যের দাবি মেটাচ্ছেন… ভাবা যায়!!!”

Related Articles