বাংলা সিরিয়াল

‘কেন লীনা গাঙ্গুলী এই track এনেছে জল থৈ তে এখন বুঝতে পারছি!’দিনের পর দিন তোতা এবং কোজাগরীর মধ্য দিয়ে আসমানকে আহত হতে দেখে কী বলছেন দর্শক?

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘জল থৈথৈ ভালোবাসা’। এই ধারাবাহিকে দেখানো হয় যে, প্রথম থেকেই আসমান ও কোজাগরীর মধ্যে একটা খুব সুন্দর সম্পর্ক দেখানো হয়, কোজাগরীকে সবথেকে ভালো ভাবে আসমান যেমন বুঝতে পারে, তেমনি দেখানো হয় যে, আসমান‌ও খুব ভালোভাবে আপন করে নিয়েছে কোজাগরীকে আর তাকে নিজের মায়ের স্থানে বসিয়েছে। দর্শক ভেবেছিলেন কোজাগরী এবং আসমানের মধ্যে এই সম্পর্কটা হয়তো চিরকালই থাকবে।

আরও পড়ুন : কিরণমালা রাজকন্যা হয়ে আবার কবে বাসে উঠলো? রূপকথার রাজকন্যা কে পটল,অহনাদের সাথে দেখে মাথা ঘুরছে! তুমুল ট্রোল স্টার জলসা এওয়ার্ড শোয়ের ছবি!

কারণ যখন তোতা আসমানকে বুঝতে পারতো না, তখন‌ও কোজাগরী বুঝতে পারতেন যে, আসমান নিজে প্রতিষ্ঠিত নয় বলেই তোতাকে পরিষ্কার করে কিছু বলতে পারছে না, কিন্তু সেই আসমান‌ই যখন তোতার ভবিষ্যতের কথা ভেবে, কোজাগরীর সম্মানের কথা ভেবে তোতাকে রিজেক্ট করলো তখন দেখা গেলো কোজাগরী ও তোতা সবাই মিলে রীতিমতো আসমানকে ভুল বুঝছে।

এখানেই শেষ নেয় তোতা এবং কোজাগরী দুজনে মিলে আসমানকে কথা শোনাতেও বাদ দেয় নি। তাদের একবারের জন্য মনে হয় নি যে আসমান নিজের পরীক্ষার মধ্যেও কোনরকম স্বার্থ ছাড়াই কোজাগরির দোকানটাকে সামলাচ্ছে, সেই আসমান কী করে এতটা নীচ কাজ করতে পারে? কীভাবে সে টাকার জন্য তাকে ছাড়তে পারে? এর পিছনে অন্য কোন সমীকরণ থাকতে পারে বলে মনে করেননি কোজাগরীও। এই বিষয়টিকে একেবারেই হজম করতে পারছেন না দর্শক।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“এখন বুঝতে পারছি কেন LG এই track এনেছে। খুব দরকার ছিল kojagori এ rup এর family rich, high educated but সুস্থ ভাবে মানুষ হয়নি এখনও
তাই সেটা করাবে এইবার ashmaan indirectly ভাবে।

আরও পড়ুন : রানীর কষ্ট নেওয়া যাচ্ছে না! রানী বাপের বাড়ি চলে যাক! তোমাদের রানী দেখে বলছেন দর্শক!

যাক ashmaan out হতো এইবার
WHO IS ORIGINAL ASHMAAN?? clear হবে এইবার।

ashmaan দেখিয়ে দেবে rup এর family থেকে rich ও kojagori family থেকে high educated হয়ে india তে লেখাপড়া করে দাড়ানো যায়।”

Related Articles