বাংলা সিরিয়াল

রূপের সাথেই বিয়ে হবে তোতার!ডিভোর্স হয়ে আসমানের সাথে দ্বিতীয় বিয়ে!জল থৈথৈ এর এপিসোড দেখে বলছেন দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো জল থৈথৈ ভালোবাসা। এই ধারাবাহিকে দেখা যায় যে উদ্দালোক বাবু ও কোজাগরীর সম্পর্কে একটা চিড় ধরেছে, উদ্দালোক বাবু কোজাগরীর কোনো কথাই আর শুনছেন না, কোজাগরী উদ্দালোক বাবুর শরীরের কথা চিন্তা করে তাকে রসগোল্লা খেতে মানা করেন, কিন্তু এই রসগোল্লা খাওয়া টাকে পৌরুষে আঘাত মনে করে উদ্দালক বাবু সেটা খেয়ে নেন আবার অপরাজিতা এই বিষয়টার মধ্যে ঢুকে পড়ে এবং কোজাগরীকে দোষারোপ করতে থাকে। অন্যদিকে আসমান বুঝতে পেরেছে তার জন্য কোজাগরী অপমানিত হচ্ছে, তাই সে নিজে নিজেই তোতার সাথে দূরত্ব বজায় রাখছে। কিন্তু তোতা আসমানকে ভুল বুঝছে।

অন্যদিকে টিটোর বিয়েতে বিয়ের নিয়ম কানুন মানা নিয়ে টিটো পর্যন্ত কোজাগরীর মতামতের গুরুত্ব না দিয়ে অপরাজিতার কথা শুনে মাথা দোলাচ্ছে! এইরকম অবস্থায় অনেকেই মনে করছেন যে, তোতা যদি কোজাগরীকে বিদেশে নিয়ে যেতে পারে, সেটাই হবে সকলের জন্যে স্বস্তির ও কোজাগরির জন্যেও সন্মান জনক।

আরও পড়ুন : বয়স্ক মানুষের সঙ্গে একই জঘন্য আচরণ! সাহেব-সুস্মিতার বিয়ের ভিডিও ঘিরে তোলপাড়

আবার যেভাবে আসমানের গণ্ডি থেকে বেরিয়ে তোতাকে রূপের গণ্ডির মধ্যে দেখানো হচ্ছে, তাতে দর্শক কনফিউজড আবার কি তবে রূপের সাথে মিল হবে তোতার?

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“Serial টা সুন্দর ভাবে সাজানো যেতো। ashmaan তোতা বন্ধু হতো। রান্নাঘর চালাতো। খুনসুটি মিষ্টি মিষ্টি ঝগড়া হতো।

ashmaan ভাল result করতো। tota এখানে থেকে লেখাপড়া করো আরোও। আস্তে আস্তে rup কে ভুলে যেত ashmaan এর প্রতি feelings হতো। same ashmaan এর। ashmaan নিজের পায়ে দাড়াতো। আবার rup এর সাথে বিয়ে ঠিক হতে চাইলে ashmaan tota একে অপরকে love u বলতো।

LG serial তো 1st এ ভাল তারপর
unlimited বিয়ে হবেই।” এই পোষ্টের কমেন্ট বক্সে ওই নেটিজেন লিখেছেন,
,“1st husband rup then divorce তারপর ashmaan LG র serial ”

Related Articles