বাংলা সিরিয়াল

এমন হাই লেভেলের কাস্টিং সিনেমাকেও হার মানাতে পারে!জল থৈ থৈ ভালোবাসার কাস্টিং দেখে শেখা উচিত সিরিয়ালের কাস্টিং কেমন হওয়া উচিত!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘জল থৈথৈ ভালোবাসা’। এই ধারাবাহিকে দেখানো হয় যে, কোজাগরী একজন মধ্যবয়স্ক মহিলা। স্বামী সন্তান নিয়ে তার সাজানো গোছানো সংসার, পুরো পরিবার জুড়ে তার কৃতিত্ব চলে।

তার শাশুড়ি, স্বামী, ছেলে তাকে সবাই ভীষণ ভালোবাসে কিন্তু একটা সময় গিয়ে কোজাগরীর মনে হয় যে, তার নিজের কোন পরিচিতি নেই। তাই নিজের পরিচিতি তৈরি করবার জন্য রাস্তার ধারে সে একটি ভাতের হোটেল খুলে বসে। এই হোটেল খোলার পর থেকেই শ্বশুরবাড়িতে কোজাগরীর পজিশন ধীরে ধীরে খারাপ হতে শুরু করে।

আরও পড়ুন : চোখে নেই এক ফোঁটাও জল! ঢাকের তালে নেচে নেচে শ্বশুরবাড়ি গেলেন গেলেন সোহাগ জলের ‘মউ’, বরের গালে এঁকে দিলেন চুমু

কারণ তার শ্বশুরবাড়ির লোকজন যথেষ্ট উচ্চবিত্ত, তার শাশুড়ি চাকরি করতেন, এখন রিটায়ার করেছেন, কোজাগরীর স্বামী নিজে একজন প্রফেসর, এক ছেলে ডাক্তার এবং অপর ছেলে উচ্চপদস্থ চাকরি করে, সেখানে এরকম ফ্যামিলি ব্যাকগ্রাউন্ড এর একজন ভদ্রমহিলা যদি মধ্য বয়সে রাস্তার ধারে হোটেল খুলে বসে, সেটা তাদের পক্ষে মেনে নেওয়া একটু কষ্টের সেই কারণে কোজাগরীর সাথে তার শ্বশুর বাড়ির বিরোধ সৃষ্টি হয়।

অন্যদিকে এই সময় জানা যায় যে, কোজাগরীর স্বামী উদ্যলোক বাবুর আরো একটি সম্পর্ক আছে আর এই সম্পর্কের ফলে তার একটি মেয়েও হয়েছে।

সম্প্রতি দর্শকরা এই ধারাবাহিকের রিসেন্ট ট্র্যাক নিয়ে বিরক্ত হলেও তারা সবাই এক বাক্যে স্বীকার করেছেন যে এই ধারাবাহিকের কাস্টিং কিন্তু জোরদার। প্রায় সোশ্যাল মিডিয়ায় দর্শক এই নিয়ে আলোচনা করেন যে, এই ধারাবাহিকের কাস্টিং একদম সিনেমার মতো।

আরও পড়ুন : এক হতে চলেছে অর্জুন-দীপা! রাগে দুঃখে ইরার সঙ্গে একঘরে রাত কাটাল সূর্য! সম্পর্কের নতুন সমীকরণ আনছে ‘অনুরাগের ছোঁয়া’

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“!! সত্যি বলতে সিরিয়ালের কাস্টিং কেমন হওয়া উচিত তা ‘জল থই থই ভালোবাসা’ থেকে শেখা উচিত, এমন হাই লেভেলের কাস্টিং যে কোন বাংলা সিনেমাকেও হার মানাতে পারে”

Related Articles