বাংলা সিরিয়াল

আসমানকে পুলিশের থেকে রক্ষা করবে ওর সৎ মা শাশুড়ি মা ও তোতা! নতুন ট্র্যাক জল থৈ থৈ তে!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘জল থৈ থৈ ভালোবাসা’। এই ধারাবাহিকে প্রথম দিকে যে promo বেরিয়েছিল সেই প্রমো দেখেই এই ধারাবাহিক দেখতে আশা প্রকাশ করেছিলেন সিংহভাগ দর্শক।

তবে পরবর্তীতে এই ধারাবাহিকের গল্প দেখে ক্ষুন্ন‌ই হয়েছেন দর্শক। দর্শকদের মধ্যে প্রচুর মানুষ এটা মনে করেন যে তারা যখন এই ধারাবাহিকটি দেখতে শুরু করেছিলেন তখন এই ধারাবাহিকের মধ্যে একটা ফ্রেশ ব্যাপার ছিল। বয়সে বড় হলেও কোজাগরীর মধ্যে একটা ছেলেমানুষী ব্যাপার ছিলো।

আরও পড়ুন : জগদ্ধাত্রী মা হলো কিন্তু বাবা হল উৎসব! স্বয়ম্ভু নয় সন্দেহের তীর উৎসবের দিকে! টি আর পি পেতে টানটান প্রোমো ধারাবাহিকে!

সব থেকে বড় কথা বয়সকে তুড়ি মেরে জমিয়ে বাঁচতে জানতো সে। কিন্তু সেই বাঁচার রসদ আজ কেমন যেন শুকিয়ে গেছে যে যৌথ পরিবার একসময় তাকে মাথায় তুলে নিয়ে রাখত এবং সব সময় আদর সম্মান আহ্লাদে ভরিয়ে রাখতো, সেই পরিবারেই তার কোথাও কোন জায়গা নেই।

নিজের রোজগারের পয়সায় বাঁচতে চাওয়া নিজের একটা আলাদা পরিচিতি করতে চাওয়ায় যেন তার জন্য অপরাধ হয়েছে। তার ছেলেরা শুরু করেছে তাকে দিনরাত অপমান করা এবং তার শাশুড়ির চোখের বিষ হয়ে উঠেছে সে।

এরমধ্যেই একটা বাইরের ছেলে আসমান তাকে বুঝেছিল মায়ের সম্মান দিয়েছিল এবং তার হোটেলটাকে বুক দিয়ে আগলে রেখেছিল কিন্তু সেই আসমানকে ফাঁসাতে সব সময় প্রস্তুত টিটো।

আরও পড়ুন : অর্জুন,সোমরাজ,সৃজন যে কেউ হতে পারত সেরা নায়ক! সেরা নায়ক স্বয়ম্ভুকে দিয়ে জি বাংলার অন্য সিরিয়ালের নায়কদের সাথে অন্যায় হলো!

কোজাগরির হোটেলে টাকা চুরি করেছে আসমান এমন অপবাদ দিতে প্রস্তুত সে যার ফলে আসমানের জেল পর্যন্ত হতে পারে তবে দর্শক জানে আসমানের কিছু হবে না কারণ তার শাশুড়ি মা আছে সৎমা আছে এবং তোতা আছে।সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“আসমান কে পুলিশের থেকে ওর সৎ মা, শাশুরি মা তোতা রক্ষা করবে।উদ্দালক ও তার পুত্রদের জব্দ করবে তোতার শাশুরি।তোতা-সমান রোমান্টিক চিত্রনাট্য পেলো। আসমানের সৎ মার অভিনয় অপূর্ব।”

Related Articles