বাংলা সিরিয়াল

আসমানকে সমাজে সুপ্রতিষ্ঠিত করে স্বামীকে যোগ্য জবাব দেবে কোজাগরী!জল থৈ থৈ এর অসাধারণ পর্ব দেখে প্রশংসা করছেন দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক জল থৈথৈ ভালোবাসা। এখানে দেখা যাচ্ছে যে, নিজের ছেলে শুধু নয়, পরের ছেলেকেও প্রাণ দিয়ে ভালবাসতে একমাত্র কোজাগরী ই পারে। আসমান তার মেয়ে তোতাকে কিডন্যাপ করে যে কারণে,যে কারণে তোতার বিয়ে ভেঙে যায় তা সত্ত্বেও পুলিশের কাছ থেকে আসমানকে ছাড়িয়ে নেয় কোজাগরী, কারণ কোজাগরী বিশ্বাস করে আসমান খারাপ ছেলে নয়, সে একটা প্রতিহিংসার বশে এই কাজটা করেছে, উপরন্তু সে তার মেয়ের কোন ক্ষতি তো করেই নি বরং তার মেয়ের বিয়ে ভেঙে যাওয়ায় তার মেয়ের লাভ হয়েছে কারণ এরকম সন্দেহবাতিক চরিত্রের ছেলের সাথে তার মেয়ে সুখে থাকতে পারতো না বলেই বিশ্বাস করে কোজাগরী।

কিন্তু সে তার বর এবং পরিবারের লোককে বোঝাতে পারে না আসমান ক্রিমিনাল নয়, নিজের স্বামীকে সে বোঝাতে পারে না যে তার দ্বারাও ভুল হতে পারে, সেও ভুল করে থাকতে পারে এবং যে ভুলের কারণেই আজ আসমান এমনটা করেছে। রাগের মাথায় কোজাগরীকে দু চারটে কথা শুনিয়ে দেয় তার ছেলেরা একমাত্র তোতা তার পাশে থাকে আসমানের পক্ষ নিয়ে কথা বলে।

আরও পড়ুন : রানীকে কোন দিক দিয়েই নায়িকা মনে হয় না! আজকাল সবার ঝোঁক রোমান্টিকে তাই সবাই দেখে!

অন্যদিকে উদ্যলোক বাবুও কোজাগরীকে রাগের বশে দু-একটা কথা বলে দেয় যার কারণে শ্বশুর বাড়ি ছেড়ে বেরিয়ে আসে কোজাগরী! তার এখন একটাই উদ্দেশ্য আসমান প্রতিষ্ঠিত হবে, তার শ্বশুর বাড়ির লোকেদের সামনে প্রমাণ হয়ে যাবে সে ছেলে হিসেবে খারাপ নয়, অন্যদিকে কোজাগরী আসমানের কাছে গিয়ে তার কাছ থেকে কথা আদায় করে, আসমান যেন তার পুরোনো জীবনে ফিরে যায়, একই সাথে সে এও জানায় আসমান যেদিন তার পুরোনো জীবনে ফিরে যাবে সেও সেদিন তার পুরোনো জায়গায় ফিরে যাবে। এত সুন্দর চোখ জুড়ানো পর্ব জল থৈ থৈ ভালোবাসা ছাড়া আর হয়তো কোথাও দেখা যায় না।

সোশ্যাল মিডিয়ায় একজন লিখেছেন যে ,“ ” হ্যাঁ ,তুমি তোমার পুরোনো জীবনে ফিরে গেলেই ,
আমি ফিরে আসব ,
আমাকে তুমি ফেরত পাবে “…………

মনে মনে একটা বিরাট challenge নিয়ে ,
সংসার ছেড়ে বেরিয়ে এসেছে কোজাগরী ……………………………………………..

ভালোভাবেই বুঝেছে ,আসমানের মত মানবিক হৃদয়সম্পন্ন ছেলে কখনও টুকলি করতে পারে না ………………………………

একটা ভালো ছেলের জীবন অন্ধকারে আচ্ছাদিত হয়ে গেছে ,
অধ্যাপক বসুর
অবিচারে(?) ,এই ঘটনা কোজাগরীরর কাছে আরও বেশি বেদনাদায়ক হয়ে উঠেছে ।

সমস্ত অপমান সহ্য করে , ঘর ছেড়ে চলে এসেছে একটাই উদ্দেশে ,
যেভাবেই হোক আসমানকে সমাজে সুপ্রতিষ্ঠিত করে ,স্বামীকে যোগ্য জবাব দেবে।”

Related Articles