বাংলা সিরিয়াল

তোতা-আসমান-রূপ-দর্শনার টানটান ট্র্যাকের মাঝে মাঝে ঐ কোজাগরীকে নিয়ে কাকাবাবুর ভাঁড়ামিটা অসহ্য

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো জল থৈ থৈ ভালোবাসা। এই ধারাবাহিকে দেখা যাচ্ছে যে, তোতার সাথে রূপের বিয়ে ঠিক হয় কিন্তু বিয়ের ঠিক আগের দিন তোতাকে কিডন্যাপ করে আসমান। এই আসমান তোতাকে কিডন্যাপ করে কারণ তোতার বাবা আসমানের এডুকেশন ক্যারিয়ার নষ্ট করে দিয়েছিল, কিন্তু এরপর জানা যায় যে আসমানের মা আর রূপের মা আসলে একজনই মানুষ।

তোতা যখন জানতে পারে যে, রূপের মা দর্শনা‌ ই আসলে আসমানের গর্ভধারিনী মা আর এই মা আসমানকে জন্ম দেওয়ার পর শুধুমাত্র টাকার লোভে স্বামী সন্তানকে পরিত্যাগ করে চলে গিয়েছিলেন, তখন তোতা ঠিক করে রূপের সামনে তার মায়ের আসল মুখোশটা খোলা দরকার। তোতা দর্শনার সামনে গিয়ে বলে, আপনি অপরের জীবনের অন্ধকার কেন খুঁজে বেড়ান আন্টি? যখন আপনার নিজের জীবনেই এত অন্ধকার!

আরও পড়ুন : রাই এর বাবা যেন মধ্যবিত্ত পরিবারে আমাদের বাবা! পরিবারের কথা ভেবে নিজের রোগ আড়াল করে শেষ হয়ে গেল!

একই সাথে তোতা এটাও বলে যে আপনি আসমানের মত ছেলেকে ডিজার্ভ করেন না।-অন্যদিকে আসমান রূপের সামনে বলে, আমি তোমার মায়ের ভালবাসার ভাগ নিতে আসি নি, আমি তোমার মায়ের মুখোশটা খুলে দিতে এসেছি।

একদিকে যখন জল থৈথৈ ভালোবাসা তে আসমান রূপ দর্শনা কে নিয়ে টানটান এপিসোড হচ্ছে, আসমানের বাবা এবং তোতা দুজনে মিলে স্পষ্ট বক্তব্যের দ্বারা দর্শনার মুখে রীতিমতো ঝামা ঘষে দিচ্ছে, অন্যদিকে দেখা যাচ্ছে কোজাগরীর চিন্তায় কোজাগরীকে না পেয়ে ভেঙে পড়েছে কাকাবাবু। এখানে দর্শকের বক্তব্য এটাই যে একদিকে টানটান এপিসোড অন্যদিকে ঝিমানো পর্ব দেখতে ভালো লাগছে না।

আরও পড়ুন : ঈশা নয়, পর্ণার সিঁথিতে সিঁদুর দিল সৃজন! প্রকাশ্যে এলো ‘নিম ফুলের মধু’র দুর্ধর্ষ পর্ব

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“তোতা-আসমান-রূপ-দর্শনার টানটান ট্র্যাকের মাঝে মাঝে ঐ কোজাগরীকে নিয়ে কাকাবাবুর ভাঁড়ামিটা অসহ্য “

Related Articles