বাংলা সিরিয়াল

সত‍্য জানার পর আশা করি tota নিজেকে brilliant student world এর best মেয়ে ও বৌ বলবে না!-জল থৈ থৈ দেখে বলছেন দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক জল থৈথৈ ভালোবাসাতে দেখানো হয় যে, কোজাগরীর মেয়ে তোতা অত্যন্ত বুদ্ধিমতী একজন মেয়ে হিসেবে বারংবার ক্লেম করে। কিন্তু তার আচার-আচরণ, কথাবার্তা কোন কিছুর মধ্য দিয়ে বুদ্ধির ছিটে ফোঁটার আভাসও পাওয়া যায় না। আসমান যখন তোতার ভালোর জন্য তো তাকে রিফিউজ করে তখন তোতা নিজের বিচক্ষণতাকে এপ্লাই না করে আসমানকেই ভুল বোঝে। এরপর একদিন যে রূপ তাকে প্রত্যাখ্যান করেছিল সেই রূপকেই বিয়ে করতে রাজি হয়ে যায়।

দর্শক এই সময় থেকেই তোতার ওপর রেগে, একজন শিক্ষিতা মেয়েদের চাইলেই বিদেশে যেতে পারে তাকে কেন বিয়েই করতে হবে? সে তো মনে করলেই বিয়ে না করে বিদেশে পড়াশোনার জন্য চলে যেতে পারত একজন উচ্চশিক্ষিত মেয়ে যে নিজেকে ওয়ার্ল্ডের বেস্ট মেয়ে বলে মনে করে তার একটা সম্পর্ক ভাঙার পরে আরেকটা সম্পর্কেই বা কেন জড়াতে হবে এবং দ্বিতীয় সম্পর্কটি ভাঙার পরে প্রথম প্রেমিকের কাছেই বা কেন ফিরে যেতে হবে প্রেম ছাড়া কি তার জীবনে আর কিছু নেই?

আরও পড়ুন : নায়িকারা গোয়েন্দাগিরি করে যাবে একটার পর একটা!এই গতানুগতিক গল্প থেকে বেরিয়ে আসুন!-কথার প্রোমো দেখে বলেছেন দর্শক!

বারবার এই বিষয়গুলো নিয়ে প্রশ্ন তোলেন দর্শক। এইবার আসমানের বোন তুলি সম্রাট কে ভালোবাসে কিন্তু এই সম্রাট এর বিষয় নিয়ে প্রথম থেকেই তোতার শাশুড়ির মনে সন্দেহ থাকলেও তোতার মনে কোনদিন কোন সন্দেহ ছিল না। বিয়ের রাত্রে কিছু গোপন কথোপকথন শুনে কোজাগরী সন্দেহ করে ফলে সম্রাট ভালো নয়, কিন্তু সে কথাতেও গুরুত্ব দেয় না তোতা, বরং সে সন্দেহটাকে উড়িয়ে দিতে চায়। সম্রাট আদতে একজন পাচারকারীদের তুলিকে পাচার করে দেওয়ার উদ্দেশ্যে রয়েছে।

এখন দর্শক মনে করছেন সত্যিটা যখন প্রকাশ হবে তখন তো তার নিজের প্রতি এই গর্ববোধ যে সে ব্রিলিয়ান্ট স্টুডেন্ট ওয়ার্ল্ড এর বেস্ট মেয়ে এইটা হয়তো ভেঙে যাবে। সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“সত‍্য জানার পর আশা করি tota নিজেকে brilliant student world এর best মেয়ে ও বৌ বলবে না।”

 

Related Articles