বাংলা সিরিয়াল

অসম্ভব ভালো গল্প টাকে ছেচড়ে হিচড়ে টেনে রস বার করে ছিবড়ে করে ফেলেছে! দেখা বন্ধ করে দিয়েছি!ছি:!-জল থৈ থৈ ভালোবাসা দেখে বলছেন দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘জল থৈ থৈ ভালোবাসা’। এই ধারাবাহিকে দেখা যায় যে , কোজাগরী বাস্তবের প্রেক্ষাপট থেকে উঠে আসা একজন গৃহবধূ। যে বরাবর খুব গুছিয়ে সংসার করেছে, শাশুড়ি মায়ের যত্ন নিয়েছে, খেয়াল রেখেছে নিজের বরের, সযত্নে বড় করে তুলেছে নিজের দুই ছেলে ও এক মেয়েকে।

তার সন্তানরা প্রত্যেকেই উচ্চ শিক্ষিত। দুই ছেলে রীতিমত প্রতিষ্ঠিত। কিন্তু একটা সময় গিয়ে কোজাগরী যখন মনে করে তার নিজের একটা পরিচিতি তৈরি করা উচিত তখন সে একটি খাবারের হোটেল খোলে রাস্তায়।

আরও পড়ুন : ঋতমের সাথে কি শুরু হবে পর্ণার গল্প? অন্যদিকে ছাত্র হেনস্থার দায়ে ধরা পরলো সৃজন!কী হবে নিম ফুলের মধু তে!

এরপরই পরিবারের সাথে তার বিবাদ তৈরি হয়। তার উচ্চশিক্ষিত দুই ছেলে রাস্তার মাঝখানে তার এই হোটেল খোলা মেনে নিতে পারে না, তারা নানান ভাবে কোজাগরী কে কথা শোনাতে থাকেন। কোজাগরীর এককালীন চাকুরীরতা শাশুড়ি মাও বিষয়টা ঠিকমত মানতে পারেন না অন্যদিকে কোজাগরীর স্বামীও সেভাবে কোন‌ও প্রতিবাদ করেন না।

চূড়ান্ত অপমান সহ্য করতে করতে কোজাগরী একসময় বাড়ি থেকে বেরিয়ে আসে।আর এই ধারাবাহিক দেখা দর্শকরা বলছেন এত অপমান সহ্য করা যায় না! কোজাগরী যেন হয়ে উঠছেন সকল গৃহবধূর প্রতিনিধি।

সোশ্যাল মিডিয়ায় একজন দর্শক লিখেছেন যে,“খুব ভালো লাগতো জল থই থই ভালোবাসা,,
কিন্তু এখন আর দেখি না এই সিরিয়াল বাড়ির লোকজনের সাথে বসে দেখা যায় না মা কে অপমান করে ছেলে স্বামী

আরও পড়ুন : ‘আগুন প্রোমো নষ্টা রানী এবার শেষ’-অষ্টমীর নতুন প্রোমো দেখে বলছেন দর্শক!

অপমান করে স্ত্রী কে তাও (যার আবার পূর্ব পরিচিত এক মহিলা বান্ধবী যার মেয়ে খিলখিল,,,
অসম্ভব ভালো গল্প টাকে ছেচড়ে হিচড়ে টেনে রস বার করে ছিবড়ে করে ফেলেছেন
দেখা বন্ধ করে দিয়েছি,,, ছি:”

Related Articles