বাংলা সিরিয়াল

জল থই থই ভালোবাসা কত গল্প বাকি রেখে শেষ হচ্ছে!জল থৈ থৈ শেষ হলেও গল্প র‌ইলো বাকি বলছেন দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ছিলো জল থই থই ভালোবাসা। এই ধারাবাহিকটি শেষ হয়ে গেলো, ধারাবাহিকের শেষে দেখা গেলো যে,অল্প সময়ের মধ্যেও বেশ সুন্দরভাবে গুছিয়ে শেষ হলো ধারাবাহিক।
জল থৈ থৈ ভালোবাসার গল্প তিন বছর লিপ নিলো ,

USA থেকে সফল হয়ে ফিরলো কোজাগরী,বিদেশেও তার রান্নার branch খোলা হলো,সে এখন বিখ্যাত,নাম তার ছড়িয়েছে দেশে-বিদেশে। তিন বছর পরে তোতা বিদেশ থেকে ফিরলো,সে এখন ইউনিভার্সিটির প্রফেসর। ও দিকে কোজাগরীর দুই ছেলে, কোজাগরীর শাশুড়ি-মা নিজেদের ভুল বুঝতে পেরেছে আর কোজাগরী ঠিক করেছে সে আবার উদ্যলোক বসুর সাথে নিজের সংসার শুরু করবে তবে এইবার সে সংসার করবে নিজের শর্তে।

আরও পড়ুন : শেষে কিনা পুতুলের বরকেও ছাড়লো না লিনা পিসি! পুতুলের বরের সাথে নাকি প্রতিক্ষার এর আগে বিয়ে হয়েছিল!

USA তে কোজাগরী একাধিক Food Chain করেছে। কোজাগরী-র বড় ছেলে টিটো এখন ইঞ্জিনিয়ারিং এর চাকরি ছেড়ে কোজাগরী-র ব্যবসায় মেন পরিচালনায় আছে আর কোজাগরী তৈরি করেছে নিজের কোম্পানি Kojagori’s। এই কলকাতা শহরে তিন বছর পর ফিরে

কোজাগরী একটা নতুন হসপিটাল তৈরি করতে চলেছে যার দায়িত্বে থাকবে তার ছোট ছেলে টিনটিন, কোজাগরী আবার আনন্দে মেতে উঠলো তার সুখী পরিবার নিয়ে। ধারাবাহিকের এই হ্যাপি এন্ডিং দেখে অনেকেই বলছেন যে, এমনটি যদি বাস্তবে ও হতো! তিন বছরে এত কিছু কি সত্যি সম্ভব?

আরও পড়ুন : বিচ্ছেদ হলো রাই অনির!মিঠিঝোরার দুর্ধর্ষ পর্ব নিয়ে উত্তেজিত সোশ্যাল মিডিয়া!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“জল থই থই ভালোবাসা কত গল্প বাকি রেখে শেষ হচ্ছে তোতা আসমানের ঘুড়ে দাড়ানো,কোজাগরীর পাঁচতারা হোটেলের স্বপ্ন পুরন,কোজাগরী সাতার শিখে ইংলিশ চ্যানেল পাড় করা!! টিনটিন এর বউয়ের সাথে ডিবোর্স খিলখিলের বিয়ে,সকলে ভুল বুঝতে পেরে কোজাগরীর কাছে ক্ষমা চাওয়া,আসমানকে সবার মেনে নেওয়া ইত্যাদি অনেক গল্প বাকি রেখে মাঝপথে শেষ করে দিচ্ছে।”

Related Articles